ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

আশ্রয় কেন্দ্র থেকে বাড়ি ফেরার পথে পানিতে ডুবে শিশুর মৃত্যু
প্রকাশ: মঙ্গলবার, ২৮ মে, ২০২৪, ৬:৩৫ পিএম  (ভিজিট : ৩০৬)
নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় আশ্রয় কেন্দ্র থেকে বাড়ি ফেরার পথে পানিতে ডুবে মাে. মান্না (১২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

নিহত শিশু উপজেলার নিঝুম দ্বীপ ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ইসলামপুর গ্রামের মোক্তার বাড়ির নবীর উদ্দিনের ছেলে। মঙ্গলবার (২৮ মে) উপজেলার ইসলামপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিঝুম দ্বীপ ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আফছার মো. দিনাজ উদ্দিন বলেন, জোয়ারের স্রোতে রাস্তা ভেঙে গভীর গর্ত তৈরি হয়। মান্না আশ্রয় কেন্দ্র থেকে ফেরার পথে সড়কের ওই গভীর গর্তে পড়ে পানিতে ডুবে মারা যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে অস্বাভাবিক জোয়ারের পানিতে উপজেলার নিঝুমদ্বীপ ইউনিয়নের ৯টি গ্রাম জোয়ারের পানি ও টানা বর্ষণে ডুবে যায়। এতে স্থানীয়রা মানুষের পাকা ভবনে আশ্রয় নেয়। মান্না তার পরিবারের সদস্যদের সঙ্গে ওই আশ্রয় কেন্দ্রে অবস্থান নেয়। পরে মঙ্গলবার ১১ টায় আশ্রয় কেন্দ্র থেকে বাড়ি ফেরার পথে মান্না অসাবধানতা বশত: রাস্তার গর্তে পড়ে মারা যায়।

হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শুভাশীস চাকমা বলেন, শিশুটি নরমালি পানিতে পড়ে মারা গেছে। আশ্রয় কেন্দ্র থেকে যাওয়ার পথে পানিতে পড়ে মারা যায়নি।

সময়ের আলো/জেডআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close