ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

পারিবারিক কলহ: পৃথক ঘটনায় ২ নারীসহ নিহত ৩
প্রকাশ: মঙ্গলবার, ২৮ মে, ২০২৪, ৬:৪৪ এএম  (ভিজিট : ৩১২)
জয়পুরহাটে পৃথক ঘটনায় দুই নারীসহ তিনজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। সোমবার (২৭ মে) দুপুরে জেলার আক্কেলপুরে টাকা না দেওয়ায় স্ত্রী ও খালা শাশুড়িকে হত্যা করে পালিয়েছে রুবেল হোসেন নামে এক ব্যক্তি। অপরদিকে জেলার সদরে টাকা ফেরত না দেওয়ায় বেধড়ক মারধরে আবদুল মজিদ বুলু নামে এক ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এর আগে রোববার বিকালে তিনি মারধরের শিকার হন। 

খোঁজ নিয়ে জানা যায়, সৌদি প্রবাসী শাশুড়ির পাঠানো টাকা না পেয়ে স্ত্রী মৌ আক্তার মিতু (২৫) ও খালা শাশুড়ি আলেয়া বেগমকে (৬৫) ছুরিকাঘাত করে পালিয়ে যায় রুবেল হোসেন। সোমবার দুপুরে আক্কেলপুর উপজেলার হলহলিয়া গ্রামে এ ঘটনা ঘটে। আক্কেলপুর থানার ওসি নয়ন হোসেন বলেন, স্ত্রী ও খালা শাশুড়িকে ছুরিকাঘাতে হত্যার পর জামাই রুবেল হোসেন পালিয়েছে। তাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। 

অপর ঘটনা নিয়ে জয়পুরহাট সদর থানার ওসি হুমায়ুন কবির জানান, ভাতিজি জামাই খাইরুল ইসলামের কাছ থেকে চাকরি দেওয়ার নাম করে দেড় লাখ টাকা নেন আবদুল মজিদ বুলু (৪৫) নামে এক ব্যক্তি। পরে চাকরি না দিতে পারায় চাচা শ্বশুর বুলুর কাছ থেকে টাকা ফেরত চান খাইরুল। 

এ নিয়ে রোববার বিকালে বুলুকে জয়পুরহাট শহরের কাশিয়াবাড়ী স্কুল এলাকায় ধরে নিয়ে গিয়ে মারধর করে খাইরুলসহ তার সহযোগীরা। পরে আহত বুলুকে উদ্ধার করে জয়পুরহাট জেনারেল হাসপাতালে ভর্তি করে দেন স্থানীয়রা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দুপুরে মারা যান তিনি। এ ব্যাপারে মামলার প্রস্তুতিসহ আসামিদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান ওসি।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close