ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

চালুর পর প্রথমবার বঙ্গবন্ধু টানেল বন্ধ
প্রকাশ: রবিবার, ২৬ মে, ২০২৪, ৯:১৮ পিএম  (ভিজিট : ৫৮৬)
ঘূর্ণিঝড় রিমালের কারণে সম্ভাব্য ক্ষতি এড়াতে চালুর পর প্রথমবারের মতো বন্ধ করে দেয়া হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল। রোববার (২৬ মে) সন্ধ্যা ছয়টায় টানেলটি বন্ধ করে দেয়া হয়। 

বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের নির্দেশে প্রাথমিকভাবে ১২ ঘণ্টা বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে। আগামীকাল সোমবার (২৭ মে) সকাল ৬টা পর্যন্ত টানেল বন্ধ থাকবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা। তবে পরিস্থিতি যাচাই করে টানেল আগে খুলে দেয়া হতে পারে কিংবা খুলে দিতে দেরি হতে পারে বলে জানান সংশ্লিষ্টরা।

টানেলের ব্যবস্থাপক বেলায়েত হোসেন সময়ের আলোকে বলেন, রোববার (২৬ মে) সন্ধ্যা ৬টা থেকে বন্ধ করে দেওয়া হয়েছে। ঢাকা থেকে আসা নির্দেশনার পরিপ্রেক্ষিতে টানেল বন্ধ করা হয়েছে।

কবে খুলবে এ প্রশ্নে তিনি বলেন, আগামীকাল সোমবার (২৭ মে) ভোর ৬টা পর্যন্ত টানেল দিয়ে গাড়ি চলাচল সম্পূর্ণ বন্ধ থাকবে বলে প্রাথমিক সিদ্ধান্ত আছে। তবে পরিস্থিতির উপর নির্ভর করবে কবে খুলবে বা কতক্ষণ বন্ধ রাখা হবে।

টানেল বন্ধের পর যানবাহনগুলো বিকল্প পথে কর্ণফুলী তৃতীয় সেতু দিয়ে যাতায়াত করছে বলে জানা গেছে। সাময়িক বন্ধ থাকার সময় যানবাহন চলাচলে কোন সমস্যা হবেনা বলে জানান সংশ্লিষ্টরা।

সময়ের আলো/আরআই



আরও সংবাদ   বিষয়:  বঙ্গবন্ধু টানেল বন্ধ   বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close