ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

কেএনএফ'র এক নারীসহ গ্রেফতার ৫ জন রিমান্ডে
প্রকাশ: রবিবার, ২৬ মে, ২০২৪, ৯:০৩ পিএম  (ভিজিট : ৩২২)
বান্দরবানের থানচি উপজেলায় সোনালী ও কৃষি ব্যাংক ডাকাতির ঘটনায় কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) সদস্য সন্দেহে গ্রেফতার করা ৫ সদস্যকে আদালতে তোলা হয়েছে।

রোববার (২৬ মে) দুপুরে কঠোর পুলিশী নিরাপত্তার মধ্য দিয়ে আসামিদের কারাগার থেকে প্রিজনভ্যানে করে বান্দরবান চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। 

এ সময় থানচি থানার মামলায় আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ রিমান্ডের আবেদন করলে আদালতের বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাজমুল হোছাইন ৪ আসামির একদিন করে রিমান্ড মঞ্জুর করেন এবং এক নারীকে জেল গেটে জিজ্ঞাসাবাদের আদেশ দেন।

বান্দরবান কোর্ট পুলিশের উপ-পরিদর্শক (এসআই) প্রিয়েল পালিত বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, থানচি থানার মামলায় ৫ আসামিকে আদালাতে তোলা হলে আদালত জেমিনিও বমকে (২০) জেল গেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন।

তিনি বলেন, একই সঙ্গে বিচারক আসেলন চেও বম (১৯), ভাননুন নুয়াম বম (২৩), সেবা লাল নুং বম (১৯) এবং লাল সিয়াম লম বমের (৬০) একদিন করে রিমান্ড মঞ্জুর করেন। পরে তাদের কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে আবার জেলহাজতে নিয়ে যায় পুলিশ।

গত ৩ এপ্রিল ফক্সতফদুপুরে থানচি উপজেলার সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংকে ডাকাতি, হামলা ও টাকা লুটের ঘটনা ঘটে। এসব ঘটনায় ৪টি মামলা হয়েছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close