ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

সেপটিক ট্যাংকে বাঁশ তুলতে গিয়ে ২ শ্রমিকের মৃত্যু
প্রকাশ: রবিবার, ২৬ মে, ২০২৪, ৮:৪০ পিএম  (ভিজিট : ৩৬০)
লক্ষ্মীপুরের রায়পুরে নির্মাণাধীন একটি ভবনের সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নেমে দুই শ্রমিক নিহত হয়েছেন।  রোববার (২৬ মে) বিকেল ৫টার দিকে পৌর শহরের দেনায়েতপুর এলাকায় ফারুকীয়া মাদ্রাসা সংলগ্ন একটি নির্মাণাধীন ভবনে এই দুর্ঘটনা ঘটে। এসময় তাদের উদ্ধার করতে গিয়ে সাকিব হোসেন (২৩) নামের এক যুবক আহত হন।

খবর পেয়ে রায়পুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে দুই শ্রমিকের মৃতদেহ উদ্ধার করে। আহত সাকিবকে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদিকে ঘটনার পর পরই নির্মাণাধীন ভবন মালিক আলমগীর হোসেন ঘটনাস্থল থেকে সটকে পড়েন।

নিহতরা হলেন- কাদের (২১) ও রবিন (২৮)।

নিহত কাদের মীরগঞ্জ সড়কের বয়াতি বাড়ির খোরশেদ আলমের ছেলে ও রবিন একই বাড়ির জাকির হোসেনের ছেলে। আহত সাকিব হোসেনও একই বাড়ির বাসিন্দা। তারা পেশায় নির্মাণ শ্রমিক।

ফায়ার সার্ভিস সূত্র জানায়, সেপটিক ট্যাংকে কয়েকটি বাঁশ পড়ে যায়। বাঁশ তুলতে রবিন ও কাদের ট্যাংকে নামে। কিছুক্ষণ হয়ে গেলেও তাদের সাড়া শব্দ পাওয়া যাচ্ছিল না। এরপর সাকিব তাদেরকে উদ্ধার করতে নিচে নামে। এসময় তিনজনই ভেতরে অসুস্থ হয়ে পড়েন। একপর্যায়ে সাকিব উঠে আসতে পারলেও অন্যরা পারেনি। খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এতে রবিন ও কাদেরকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। অসুস্থ সাকিবকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

রায়পুর ফায়ার সার্ভিসের ইনচার্জ সৈয়দ আহম্মেদ বলেন, সেফটিক ট্যাংক থেকে তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। এরমধ্যে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করে। অন্যজনকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হয়েছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  সেপটিক ট্যাংক   শ্রমিকের মৃত্যু   রায়পুর-লক্ষ্মীপুর  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close