ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

হিলিতে মাদকবিরোধী অভিযানে আটক ১৯
প্রকাশ: রবিবার, ২৬ মে, ২০২৪, ৭:৩৫ পিএম  (ভিজিট : ৯০৮)
দিনাজপুরের হাকিমপুর হিলিতে পুলিশের সাঁড়াশি অভিযানে বিভিন্ন মাদক স্পট থেকে মাদকসেবী ১৯ জনকে আটক করে আদালতে সোপর্দ করেছে থানা পুলিশ। শনিবার (২৫ মে) হাকিমপুর থানা পুলিশ বিভিন্ন মাদক স্পটে অভিযান চালিয়ে তাদের আটক করে। বিষয়টি রোববার (২৬ মে) দুপুরে প্রেস ব্রিফিংয়ে নিশ্চিত করেছেন হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দুলাল হোসেন। 

এসময় উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক ওসি তদন্ত এস এম জাহাঙ্গীর আলম, এসআই আরিফ হোসেন, সাদ্দাম হোসেন, শামীম হোসেন, এএসআই হাফিজুর রহমান প্রমুখ।  

আটককৃতরা হলেন- দিনাজপুরের হাকিমপুর থানার- মিন্টু মিয়া (৪২) মাসুদ রানা (৩৮) শাহিন মিয়া (২৫) রিপন মিয়া (৩৯) সুজন মিয়া (৫০) রাজু আহমেদ (৪৫) সোহেল (২৭) শফিকুল (২৯) গোলজার (৫৩) মাসুদ রানা (৪০) সজিব (২৪) মেহেদী হাসান (২৮) আজিজুল ইসলাম (৬০) জেলার ঘোড়াঘাট থানার ছানারুল (২৬), বিরামপুর থানার সুসান্ত কুমার (৪০) বকুল হোসেন (৩০) নীলফামারী জেলার সৈয়দপুর থানার মুরাদ হোসেন (৪৫) ও বগুড়া জেলার কাহালু থানার মুকুল হোসেন (৩৮)। 

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. দুলাল হোসেন বলেন, হাকিমপুর (হিলি) থানা একটি সীমান্তবর্তী থানা। এই থানাকে শতভাগ মাদকমুক্ত করতে জেলা পুলিশ সুপার ও হাকিমপুর ঘোড়াঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার এএসপির দিক নির্দেশনা মোতাবেক পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এর অংশ হিসেবে গতকাল রাতদিন ২৪ ঘণ্টা থানার বিভিন্ন মাদক স্পটে অভিযান চালিয়ে মাদকসেবীদের আটক করা হয়। আটক আসামিদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু পূর্বক আজ (রোববার) বিকেলে আদালতে সোপর্দ করা হয়েছে।

তিনি আরও বলেন, চলতি মে মাসের ২৫ তারিখ পর্যন্ত পুলিশের বিশেষ অভিযানে যাবজ্জীবন কারাদণ্ড ও বিভিন্ন মেয়াদের ৯ জন সাজাপ্রাপ্ত আসামিসহ ৬৩ জনকে আটক পূর্বক আদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়াও চলতি মে মাসে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১২টি রুজু করা হয়েছে। ভবিষ্যতে পুলিশের এমন অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  মাদকবিরোধী অভিযান   আটক   হিলি-দিনাজপুর  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close