ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

পিকআপে মিলল ২ হাজার পিস বুফ্রেনরফিন ইনজেকশন, যুবক গ্রেফতার
প্রকাশ: শুক্রবার, ২৪ মে, ২০২৪, ৬:২০ পিএম  (ভিজিট : ৪৭২)
গাইবান্ধার গোবিন্দগঞ্জে নেশা জাতীয় বুফ্রেনরফিন ইনজেকশনসহ মো. মনোয়ার হোসেন (২৭) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১৩) ক্রাইম প্রিভেনশন কোম্পানি-১, দিনাজপুরের সদস্যরা। শুক্রবার (২৪ মে) মধ্যরাতে গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ডের পশ্চিম চারমাথা এলাকা থেকে মনোয়ারকে গ্রেফতার করা হয়। 

মধ্যরাতে গ্রেফতারের পর সকালে র‌্যাব-১৩ অধিনায়কের পক্ষে উপ-পরিচালক (মিডিয়া) স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

গ্রেফতার মো. মনোয়ার হোসেন দিনাজপুরের হাকিমপুর পৌরসভার চন্ডিপুর এলাকার মো. নুর আলম মন্ডলের ছেলে।

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৩, সিপিসি-১, দিনাজপুরের একটি আভিযানিক দল শুক্রবার (২৪ মে) রাত সাড়ে ১২টার দিকে গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ডের পশ্চিম চারমাথায় নুর ফার্নিচার এন্ড সোফা হাউসের সামনের সড়কে চেকপোস্ট বসিয়ে যানবাহনে তল্লাশি অভিযান পরিচালনা করে। এ সময় একটি পিকআপকে চেকপোস্টে দাঁড়ানোর জন্য সংকেত দিলে পিকআপটি চেকপোস্টে না থেমে পালানোর চেষ্টা করলে পিকআপটিকে আটক এবং চালক মো. মনোয়ার হোসেনকে গ্রেফতার করে র‌্যাব। এসময় ঘটনাস্থলে উপস্থিত সাক্ষীদের উপস্থিতিতে মনোয়ারের দেহসহ পিকআপ তল্লাশি করে ড্রাইভিং সিটের বাম পাশের সিটের উপর একটি শপিং ব্যাগের মধ্যে বিশেষভাবে রাখা ৩৫টি পাতায় ২ হাজার ৬০ পিস অবৈধ নেশা জাতীয় মাদকদ্রব্য বুফ্রেনরফিন ইনজেকশন এ্যাম্পল উদ্ধার করা হয়। এসময় গ্রেফতারকৃত মনোয়ারের ব্যবহৃত পিকআপটি জব্দ করা হয়।

র‌্যাব-১৩ মিডিয়া উইংয়ের উপ-পরিচালক স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ জানান, গ্রেফতারকৃত মো. মনোয়ার হোসেন একজন শীর্ষ মাদক ব্যবসায়ী এবং এলাকার মাদক সিন্ডিকেটের মধ্যে অন্যতম সদস্য। সে দীর্ঘদিন যাবত ভারত সীমান্ত এলাকা দিয়ে বিভিন্ন কৌশল ব্যবহার করে মাদক সিন্ডিকেটের মাধ্যমে আমদানি নিষিদ্ধ সর্বনাশা মাদক বুফ্রেনরফিন ইনজেকশন এ্যাম্পলসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন জেলায় মাদক ব্যবসায়ীদের কাছে পিকআপ গাড়িতে সরবরাহ করে আসছে। তার বিরুদ্ধে গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানায় র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করেছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  মাদ্রকদ্রব্য-বুফ্রেনরফিন ইনজেকশন   কারবারি আটক   গাইবান্ধা  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close