ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

জুটমিল শ্রমিক আলতাব হত্যার মূলহোতা অস্ত্রসহ গ্রেফতার
প্রকাশ: শুক্রবার, ২৪ মে, ২০২৪, ৬:০০ পিএম  (ভিজিট : ৫১২)
ময়মনসিংহে নগরীর চরকালিবাড়ীতে জুটমিল শ্রমিক আলতাব আলীকে গুলি করে হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে অস্ত্রসহ প্রধান আসামি রাসেল খান ইমনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৩ মে) রাতে কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থেকে গ্রেফতার এবং তার কাছ থেকে একটি বিদেশি ওয়ান শুটারগান (একনালা বন্দুক) উদ্ধার করা হয়েছে। 

কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাইন উদ্দিন জানান, গত সোমবার রাতে নগরীর ৩২ নম্বর ওয়ার্ডের চরকালিবাড়ি এলাকায় মল্লিকের চা দোকানের ছেলেকে মারধরের ঘটনা ঘটে। পরদিন মঙ্গলবার রাতে ওই এলাকায় আধিপত্য বিস্তারে রাসেল ও মল্লিকের পূর্ব শত্রুতার জেরে কথা-কাটাকাটি ও হাতাহাতি সময় রাসেলের নেতৃত্বে ককটেল ফাটিয়ে ও গুলিবর্ষণ করে ত্রাসের সৃষ্টি করে। এ সময় মসজিদে এশার নামাজ শেষে বাড়ি ফেরার পথে জুটমিল শ্রমিক আলতাফ আলী গুলিবিদ্ধ হন। তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে রাতেই মারা যান তিনি। 

শুক্রবার (২৪ মে) বাদ জুমা কোতোয়ালী মডেল থানায় আয়োজিত প্রেস ব্রিফিংয়ে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহীনুল ইসলাম জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নগরীর চরকালিবাড়িতে আধিপত্য ও শক্তি প্রদর্শন করতে ককটেল ফাটিয়ে এবং গুলিবর্ষণ করে রাসেল বাহিনী। এসময় পথচারী জুটমিল শ্রমিক আলতাব আলীর পায়ে গুলিবিদ্ধ হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর মারা যান তিনি। এ ঘটনায় জড়িত প্রধান আসামি রাসেল খান ইমনকে গতরাতে কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থেকে গ্রেফতার করে কোতোয়ালী থানার পুলিশ। তার কাছ থেকে একটি বিদেশি ওয়ান শুটারগান উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  গুলিতে পথচারী নিহত   আসামি অস্ত্রসহ গ্রেফতার   ময়মনসিংহ   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close