ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

পতিতালয়ে বিক্রি থেকে রক্ষা পেল তিন তরুণী, নারীসহ গ্রেফতার ৫
প্রকাশ: শুক্রবার, ২৪ মে, ২০২৪, ৭:৩৪ এএম  (ভিজিট : ৫৯২)
সাভারে অভিযান চালিয়ে পতিতালয়ে বিক্রি করতে আটকে রাখা তিন তরুণীকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় ওই চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আসামিরা তাদের চাকরি দেওয়ার কথা বলে ডেকে এনে আটকে রেখে পতিতাবৃত্তিতে বাধ্য করে।

বৃহস্পতিবার দুপুরে এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেন সাভার মডেল থানার আমিনবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ হারুন অর রশিদ।

এর আগে গত বুধবার রাতে সাভারের ভরারী এলাকার পোড়া বাবুলের বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলো-মাদারীপুর জেলার শিবচর থানার গুয়াতলা গ্রামের মৃত এরফান বেপারির ছেলে খলিল বেপারি (৪২) ও তার স্ত্রী লাইলী বেগম (৩৫), বরিশাল জেলার উজিরপুর থানার বড়কোঠা গ্রামের মো. জালাল শরিফের মেয়ে তানজিলা আক্তার ফাতেমা (২৫), টাঙ্গাইল জেলার কালিহাতির সিঙ্গাইর গ্রামের মৃত ফটিক মিয়ার ছেলে মো. নজরুল ইসলাম (৩৯) ও তার স্ত্রী মিথিলা আক্তার (২০)। তারা সবাই সাভারের ভরারী এলাকায় ভাড়া থেকে চাকরির প্রলোভন দেখিয়ে পতিতাপল্লীতে নিয়ে তরুণীদের বিক্রি করত বলে জানায় পুলিশ।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে নারীদের চাকরি দেওয়ার কথা বলে আটকে রেখে পতিতাবৃত্তিতে বাধ্য করানোর দায়ে ৫ জনকে গ্রেফতার করা হয়। পরে তাদের হেফাজত থেকে পতিতালয়ে বিক্রির উদ্দেশ্যে আটকে রাখা তিন ভুক্তভোগীকে উদ্ধার করা হয়।

এ ঘটনায় সাভার মডেল থানার আমিনবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ হারুন অর রশিদ বলেন, গ্রেফতার আসামিরা চাকরির প্রলোভন দেখিয়ে নারীদের সাভারের একটি ফ্ল্যাটে আটকে রাখে। প্রথমে তারা আটক নারীদের পতিতাবৃত্তিতে বাধ্য করে। পরে দৌলতদিয়া, টাঙ্গাইল ও ময়মনসিংহ এলাকায় তাদের বিক্রি করত। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানান তিনি।

সময়ের আলো/আরএস/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close