ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

দৌলতপুর রিপোর্টার্স ক্লাবের সভাপতি'র উপর হামলার প্রধান আসামি আটক
প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৬:৫৯ পিএম  (ভিজিট : ২৫০)
কুষ্টিয়া দৌলতপুর রিপোর্টার্স ক্লাবের সভাপতি জাতীয় দৈনিক মানবকন্ঠ পত্রিকা ও চ্যানেল এস  টিভির দৌলতপুর প্রতিনিধি আছানুল হক এর উপর সন্ত্রাসী হামলা মামলার প্রধান আসামি রিন্টু আলীকে আটক করেছে দৌলতপুর থানা পুলিশ।

এ বিষয়ে আছানুল হক বলেন, গত ২০ শে মে  রাত অনুমানিক ৮টার পরে পেশাগত কাজ শেষ করে  তারা গুনিয়া বাজার থেকে দৌলতপুর উজেলার বাজারে অবস্থিত ওয়ালটন প্লাজায় আসার জন্য মোটরসাইকেল যোগে রওনা দেয়।

স্বরুপপুর নাম স্থানে পৌছালে রিন্টু নামে একজন সন্ত্রাসী আমার গাড়ির গতিরোধ করে এবং বলে তুই সেই সাংবাদিক না?  যার কারণে আমাকে সামান্য গাঁজাসহ পুলিশ ধরে ছাড়ছিল না। আজ পেয়েছি মার সালাকে বলে রিন্টুসহ আর বেশ কয়েকজন আমাকে মারধর করে। এবং টাকা পয়সা ও মোবাইল ছিনিয়ে নেই।

পরে এলাকাবাসী ছুটে আসে এবং এলাকাবাসীর সাথে রিন্টু সন্ত্রাসীর বাহিনীর সাথে হাতাহাতী হয়। এলাকাবাসী তাদের হেফাজতে নিয়ে যায় আমাকে। পরে সহকর্মীরা ও পুলিশ গিয়ে উদ্ধার করে আমাকে। পরে স্থানীয় এলাকাবাসী আমার পক্ষ নেওয়ায় তাদের হুমকি ধামকি দেয়। এ বিষয়ে আমি দৌলতপুর থানায় একটি লিখিত অভিযোগ এজাহার দিয়েছি।

এ বিষয়ে দৌলতপুর থানা পুলিশের অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম দৈনিক সময়ের আলোকে বলেন, সাংবাদিক আছানুলের উপর হামলার ঘটনায় লিখিত এজাহারের ভিত্তিতে মামলা হয়েছে এবং প্রধান আসামি রিন্টুকে বৃহস্পতিবার ভোর রাতে তার নিজ বাসা থেকে আমরা গ্রেফতার করতে সক্ষম হয়েছি।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close