ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

সখীপুরে উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপি নেতা বহিষ্কার
প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৮:৩৪ এএম  (ভিজিট : ৫২৬)
দলীয় সিদ্ধান্ত অমান্য করে সখীপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ নেওয়ার অভিযোগে উপজেলা বিএনপির সহ সভাপতি ফারক হোসেনকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

বুধবার (২২ মে) বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। আগামী ৫ জুন অনুষ্ঠেয় চতুর্থ ধাপের নির্বাচনে চেয়ারম্যান পদে ঘোড়া প্রতীকে নির্বাচন করছেন তিনি।

এ বিষয়ে ফারুক হোসেন বলেন, আমি নির্বাচন করবোই। আমার সিদ্ধান্তে আমি অটল। আশা করি জনগণের সমর্থন নিয়ে বিপুল ভোটে বিজয়ী হবো।

উপজেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাজাহান সাজু বলেন, দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে নির্বাচন করার কোন সুযোগ নেই। তাই দল তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিয়েছে। এর আগেও তাঁকে উপজেলা বিএনপির পক্ষ থেকে সতর্ক করে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছিল।

উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্র জানায়, এবার এ উপজেলায় ৬ জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে উপজেলা আওয়ামী লীগের চারজন, কৃষক শ্রমিক জনতা লীগের একজন ও উপজেলা বিএনপির সহ-সভাপতি ফারুক হোসেনও রয়েছেন।

নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী চতুর্থ ধাপের উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ছিল ১৯ মে। প্রতীক বরাদ্দ হয় ২০ মে। ভোটগ্রহণ ৫ জুন।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close