ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

মুন্সিগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ শিক্ষার্থী নিহত
প্রকাশ: বুধবার, ২২ মে, ২০২৪, ৭:৪৯ পিএম  (ভিজিট : ৫৯৪)
মুন্সিগঞ্জ সিরাজদিখানে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুই স্কুল শিক্ষার্থী মারা গেছে। নিহতরা হলেন- তুহিন শেখ (১৬) ও মাহবুব আলম নয়ন (১৬)। বুধবার (২২ মে) বিকেলে সিরাজদিখান ছাতিয়ানতলি গ্রামে ঘটনাটি ঘটে। মুমূর্ষু অবস্থায় স্বজনরা তাদের দু’জনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত নয়নের মামা ইয়াছিন ফকির জানান, তাদের বাড়ি সিরাজদিখান থানার কোলা গ্রামে। নয়নের বাবা মা সাভারে থাকে। তার বাবার নাম মো. আলাউদ্দিন। নয়ন আমাদের বাড়িতে থেকে স্থানীয় একটা স্কুলে নবম শ্রেনীতে পড়াশুনা করতো। আর নিহত তুহিনের বাড়ি সিরাজদিখান থানার ছাতিয়ানতলি গ্রামে। বাবার নাম কালাম শেখ। শ্রীনগর উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেনীর ছাত্র ছিল।

ইয়াছিন আরো জানান, মোটরসাইকেলটি ছিল তুহিনের। মঙ্গলার বিকালে এলাকাতেই তুহিনের মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। মোটরসাইকেল চালাচ্ছিল তুহিন। ছাতিয়ানতলি এলাকাতেই মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে কড়ই গাছের সাথে ধাক্কা লেগে দুজনই গুরুতর আহত হয়। পরে তাদের দু’জনকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে দু’জনকেই চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মুন্সিগঞ্জ থেকে ওই দুই শিক্ষার্থীকে মুমূর্ষু অবস্থায় স্বজনরা হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। স্বজনরা জানান, মোটরসাইকেল দুর্ঘটনা হয়েছিল। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সময়ের আলৌ/জেডআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close