ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

উলিপুরে বিপুল ভোটে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সাজু
প্রকাশ: বুধবার, ২২ মে, ২০২৪, ১০:৫১ এএম  (ভিজিট : ১১৪০)
কুড়িগ্রামের উলিপুরে ৩৫ হাজার ৩৮০ ভোটের ব্যবধানে উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হলেন জেলা আওয়ামী লীগ সদস্য মোঃ সাজাদুর রহমান তালুকদার সাজু। ভাইস চেয়ারম্যান পদে মোঃ আবু সাঈদ সরকার ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মতি শিউলি নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (২১ মে) সকাল ৮টায় ভোট গ্রহণ শুরু হয়ে বিকাল ৪ টা পর্যন্ত বিরতিহীন ভাবে চলে।

উপজেলার ১৩ টি ইউনিয়ন ও একটি পৌরসভায় ১৫১ টি কেন্দ্রের ৮৭১ টি বুথে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই, অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠুভাবে এবং আইন-শৃঙ্খলা বাহিনীর কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে উলিপুর উপজেলা পরিষদ নির্বাচন।

এতে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর চেয়ে ৩৫ হাজার ৩৮০ ভোট বেশি পেয়ে বেসরকারি ভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মোঃ সাজাদুর রহমান তালুকদার সাজু। তিনি (আনারস) প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৫০ হাজার ৪৬৪। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু (মোটরসাইকেল) প্রতীক পেয়েছেন ১৫ হাজার ৮৪ ভোট। ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন মোঃ আবু সাঈদ সরকার। তিনি (টিয়া পাখি) প্রতীক নিয়ে পেয়েছেন ৪৮ হাজার ৩৮২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী  মোঃ আজাহার আলী সরকার রাজা (টিউবওয়েল) প্রতীক পেয়েছেন ২৮ হাজার ৪২১ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন, জেলা আওয়ামী লীগ সদস্য মতি শিউলি। তিনি কলস প্রতীক নিয়ে পেয়েছেন ২৮ হাজার ৮৪৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মুশতারী রহমান চন্দনা (ফুটবল) প্রতীক পেয়েছেন ২৫ হাজার ৯৩০ ভোট।

নির্বাচনী এলাকায় মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৫২ হাজার ৭৮০ জন। পুরুষ ১ লাখ ৭৫ হাজার ১৩ জন  ও নারী ভোটার ১ লাখ ৭৭ হাজার ৭৬৭ জন।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close