ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

তৃতীয়বারের মতো নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান হলেন তোফাইল
ভাইস চেয়ারম্যান কামাল ও রুনা নির্বাচিত
প্রকাশ: মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ১০:৪৩ পিএম  (ভিজিট : ১০৮৬)
কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই, অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠুভাবে এবং আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর নিরাপত্তার মধ্যদিয়ে মঙ্গলবার (২১ মে) অনুষ্ঠিত হয়েছে নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ নির্বাচন।

এতে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর চেয়ে ৩৭৬৫ ভোট বেশী পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হলেন দু’বারের সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যাপক তোফাইল আহমদ। তিনি মোটরসাইকেল প্রতীক নিয়ে ১৫১৯৭ ভোট পান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহ আনারস প্রতীকে পান ১১৪৩২ ভোট।

মঙ্গলবার সকাল ৮ টা থেকে উপজেলার ৫ ইউনিয়নের ২৬ কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হয়ে বিকেল ৪ টা পর্যন্ত বিরতিহীনভাবে চলে। ভোট গ্রহণ শেষে শুরু হয় গণনা। গণনা শেষে সন্ধ্যার পর উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে বেসরকারিভাবে ভোটের ফলাফল ঘোষণা করেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা সালাউদ্দিন আল আজাদ জানান, নির্বাচনে চেয়ারম্যান পদে অধ্যাপক তোফাইল আহমদ ও পুরুষ ভাইস চেয়ারম্যান পদে মোহাম্মদ কামাল উদ্দিন চশমা প্রতীকে ১৪৪৯৮ ভোট পেয়ে নির্বাচিত হন। নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহ জাহান কবির টিয়া পাখি প্রতীক নিয়ে পান ১১০৮৭ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা যুব মহিলালীগের সভাপতি, সাংবাদিক সানজিদা আক্তার রুনা কলস প্রতীকে ১০৬১৯ পেয়ে নির্বাচিত হন। নিকটতম প্রতিদ্বন্দ্বী সাবেক ভাইস চেয়ারম্যান হামিদা চৌধুরী পদ্মফুল প্রতীকে পান ৯২৯৫ ভোট।

উপজেলার ভোটার সংখ্যা ছিল নারী-পুরুষ মিলে ৪৫২৭৯ জন। ভোটাধিকার প্রয়োগ করেন গড় ৫৫ শতাংশ।

সময়ের আলো/জেডআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close