ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

কমলনগরে জমি নিয়ে বিরোধে সংঘর্ষ, নারীসহ আহত ৮
প্রকাশ: মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৯:৫৪ পিএম  (ভিজিট : ৮১২)
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

জমির সংক্রান্ত বিরোধের জেরে লক্ষীপুরের কমলনগরে প্রতিপক্ষের হামলা ও সংঘর্ষের ঘটনায় একই পরিবারের বয়োবৃদ্ধাসহ ৮ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। মঙ্গলবার (২১ মে) দুপুরে চরকাদিরা ইউনিয়নের চরবসু গ্রামে এ ঘটনা ঘটে। আহতদেরকে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

জানা যায়, স্থানীয় ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. জাকের হোসেন তার ক্রয়কৃত ২ একর জমিতে বসতবাড়ি করে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছেন। একই জমিকে প্রতিপক্ষের আবদুস সাত্তার গং তাদের দাবি করে স্থানীয় ভাড়াটে সন্ত্রাসী নিয়ে অতর্কিতে হামলা করে। এসময় বাধা দিতে গেলে সন্ত্রাসীরা মো. জাকের হোসেন পরিবারের আবুল বাসার (৭০), মমতাজ বেগম (৫০), নাজমা বেগম (৩৫), কামরুন্নাহার (৩০), জেসমিন আক্তার (৩০), হাজেরা বেগম (৪০) ও মাইনুর বেগমকে (৫০) পিটিয়ে আহত করে। 

জাকের হোসেন জানান, ভাড়াটে সন্ত্রাসীরা কমান্ডো স্টাইলে মোটরসাইকেল যোগে দেশীয় দা-চেনি ও লাঠি উঁচিয়ে বসতবাড়িতে ঢুকে গাছপালা কেটে তাণ্ডব চালায়। হামলার একপর্যায়ে সন্ত্রাসীরা আহত সঙ্গে থাকা স্বর্ণের অলংকার ছিনিয়ে নিয়ে যায়।

অন্যদিকে আবদুস সাত্তার গংদের পক্ষে সাবেক ইউপি সদস্য মো. খোকন পাটওয়ারি জানান, বিতর্কিত জমিতে আবদুস সাত্তারের আবেদনের প্রেক্ষিতে আদালত কর্তৃক নিষেধাজ্ঞা রয়েছে। কিন্তু নিষেধাজ্ঞা অমান্য করে প্রতিপক্ষের লোকজন দখল চেষ্টায় গাছপালা কেটে ফেলে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  জমি নিয়ে বিরোধ   সংঘর্ষ-হামলা   হতাহত   কমলনগর-লক্ষ্মীপুর  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close