ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

অভিযোগের ফিরিস্তি তুলে দৌলতপুরে চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন
প্রকাশ: মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৮:২৫ পিএম  (ভিজিট : ৫৬০)
কুষ্টিয়ার দৌলতপুরে ভোট গ্রহণ শেষের এক ঘণ্টা আগে কেন্দ্র দখল, এজেন্টদের হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করে কেন্দ্র থেকে বের করে দেওয়াসহ বিরোধী প্রার্থীর বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ এনে ভোট বর্জন করেছেন ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আনিসুর রহমান। মঙ্গলবার (২১ মে) বেলা ৩ টার দিকে তার ফেসবুক আইডিতে এই ঘোষণা দেন তিনি।

এসময় তিনি তার ফেসবুকে উল্লেখ করেন, “প্রিয় দৌলতপুর উপজেলা বাসী, আসসালামু আলাইকুম। কেন্দ্র দখল, এজেন্টদের হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করে কেন্দ্র থেকে বের করে দেওয়া, জাল ভোট ও আনারস প্রতীকের প্রার্থী বুলবুল আহমেদ টোকেন চৌধুরী কর্তৃক আমাকে সরাসরি প্রাণনাশের হুমকি দেওয়ার জন্য উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আমি আনিসুর রহমান ভোট বর্জন করলাম।”

এ বিষয়ে জানতে ঘোড়া প্রতীকের প্রার্থী আনিসুর রহমানের কাছে জানতে চাইলে তিনি, এজেন্টদের হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করে কেন্দ্র থেকে বের করে দেওয়া, জাল ভোট ও আনারস প্রতীকের প্রার্থী বুলবুল আহমেদ টোকেন চৌধুরী কর্তৃক আমাকে সরাসরি প্রাণনাশের হুমকি দেওয়ার আমি ভোট বর্জন করার সিদ্ধান্ত নিয়েছি দুপুর দুইটার দিকে। আমি আমার ফেসবুকের মাধ্যমে এই ভোট বর্জনের ঘোষণা দিয়েছি।

এ বিষয়ে দৌলতপুর উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো ওবায়দুল্লাহ বলেন, কোন প্রার্থীর ভোট বর্জনের বিষয়ে আমি অবগত না।

উল্লেখ, দৌলতপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দুজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। একজন হলেন উপজেলা যুবলীগের সভাপতি বুলবুল আহমেদ চৌধুরী। অপরজন উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক আনিসুর রহমান। বুলবুল কুষ্টিয়া–১ দৌলতপুর আসনের স্বতন্ত্র সংসদ সদস্য রেজাউল হক চৌধুরীর ছোট ভাই।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  উপজেলা নির্বাচন   অনিয়মের অভিযোগ   ভোট বর্জন   দৌলতপুর-কুষ্টিয়া  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close