ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

টেকনাফে ট্রাকচাপায় এনজিও কর্মী নিহত
প্রকাশ: মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ১:৩৪ পিএম  (ভিজিট : ৪৪২)
কক্সবাজার সীমান্ত উপজেলা টেকনাফের মোচনী বাজার মহাসড়কে ট্রাকচাপায় পড়ে মোটরবাইক আরোহী মো. মনিরুল আজম (৫৪) নামে এক এনজিও কর্মী মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে।

সোমবার (২০ মে) রাত সাড়ে ৮টার দিকে কক্সবাজার টু টেকনাফ মহাসড়কের হ্নীলা ইউপির অন্তর্গত মোচনী বাজার সংলগ্ন ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

খবর নিয়ে জানা যায় নিহত এনজিও কর্মী টাঙ্গাইল জেলার ভূঞাপুর উপজেলার ঝনঝনিয়া গ্রামের বাসিন্দা মৃত আব্দুল হামিদের পুত্র। তিনি টেকনাফের রোহিঙ্গা শরণার্থী শিবিরে নিয়োজিত বেসরকারি উন্নয়ন সংস্থা বাংলা-জার্মান সম্প্রীতি (বিজিএস)-এর কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করতেন।

ঘটনা স্থানে গিয়ে স্থানীয়দের কাছ থেকে জানতে পারি, রাত সাড়ে ৮ টা দিকে হ্নীলা ইউনিয়নের মোচনী বাজার সংলগ্ন ব্রিজ এলাকায় কক্সবাজারমুখি গতির একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা নিহত এনজিও কর্মকর্তা আরোহী মোটর বাইককে পিছন থেকে ধাক্কা দেয়। ধাক্কা লেগে মোটরবাইকটি সড়কের ওপর পড়ে গেলে ট্রাকের ঘাতক চালক পড়ে যাওয়া বাইকটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটর বাইকটি দুমড়ে-মুচড়ে যাওয়ার পাশাপাশি এনজিও কর্মকর্তার মর্মান্তিক মৃত্যু হয়

এবিষয়ে জানতে চাইলে টেকনাফের হোয়াইক্যং হাইওয়ে থানার উপপরির্দশক (এসআই) আবুল হোসাইন সময়ের আলোকে জানান খবর পেয়ে আমরা হাইওয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে নিহতের মৃতদেহটি উদ্ধার করেছি। মৃতদেহটি রাতে আমাদের হেফাজতে ছিল। নিহত ব্যক্তির  স্বজনদের সাথে কথা বলে ২১ মে সকালে আইনি কার্যক্রম শেষ করে মৃতদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close