ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

বান্দরবানে ২ কোটি ৭০ লাখ টাকার আফিমসহ নারী আটক
প্রকাশ: সোমবার, ২০ মে, ২০২৪, ১০:৩৬ পিএম  (ভিজিট : ৩৫২)
বান্দরবান পৌরসভা এলাকায় অভিযান চালিয়ে ২ কেজি সাত গ্রাম আফিম জব্দ করা হয়েছে। যার আনুমানিক দাম ২ কোটি ৭০ লক্ষ টাকা। এ সময় মে প্রু চিং মার্মা (৪৫) নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব-১৫। 

আটককৃত নারী পৌর এলাকা ৪নং ওয়ার্ডের চেনু প্রু মার্মার স্ত্রী।

সোমবার (২০ মে) সন্ধ্যায় বান্দরবানের সদর এলাকা ৪নং ওয়ার্ড মধ্যম পাড়া থেকে আফিম জব্দ করা হয়েছে বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী। 

বিজ্ঞপ্তিতে জানা যায়, রোববার (১৯ মে) দুপুর আড়াইটা দিকে গোপন সংবাদে ভিত্তিতে জানতে পারি, আফিমের একটি বড় চালানসহ বান্দরবানের পৌর এলাকা ৪নং ওয়ার্ডের মধ্যম পাড়ার সামনে একজন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-১৫, সিপিএসসি ক্যাম্পের একটি চৌকস দল অভিযান পরিচালনা করেন। এসময় উপস্থিতি বুঝতে পেরে একজন মহিলা কৌশলে পালানোর চেষ্টা কালে তাকে আটক করা হয়। পরবর্তীতে মহিলার দেহ ও সাথে থাকা বাজারের ব্যাগ তল্লাশি শুরু করে। এক পর্যায়ে তার হেফাজত হতে সর্বমোট ২ কেজি সাত গ্রাম আফিম উদ্ধার করা হয়। উদ্ধারকৃত অবৈধ আফিমের আনুমানিক মূল্য প্রায় ২ কোটি ৭০ লক্ষ টাকা। 

র‍্যাব জানায়, আটককৃত মে প্রু চিং একজন চিহ্নিত মাদক কারবারি এবং কুখ্যাত মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত। সে পার্বত্য বান্দরবান কেন্দ্রিক আফিম ক্রয়-বিক্রয় এবং দীর্ঘ দিন যাবত মাদক চোরাচালানের সাথে জড়িত। সে পাহাড়ি মাদক সিন্ডিকেটের সাথে সার্বিক সমন্বয় করে দুর্গম পাহাড়ি অঞ্চল এবং ক্ষেত্র বিশেষ পার্শ্ববর্তী দেশ থেকে আফিম নিয়ে আসতো। 

আটককৃত আসামির বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  আফিম জব্দ   নারী আটক   বান্দরবান  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close