ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

পীরগঞ্জে নির্বাচনী অফিস ভাঙচুর, এলাকায় উত্তেজনা
প্রকাশ: রবিবার, ১৯ মে, ২০২৪, ১১:৩৬ পিএম আপডেট: ২০.০৫.২০২৪ ৩:৩৮ পিএম  (ভিজিট : ২৮৩)
ঠাকুরগাঁয়ের পীরগঞ্জে ৩য় দফায় অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আখতারুল ইসলামের মোটরসাইকেল মার্কার নির্বাচনী অফিস ভাঙচুর করা হয়েছে।

রোববার (১৯ মে) সকালে উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ভাবনাগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে। এ নিয়ে এলাকা উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

উপজেলার কোষারানীগঞ্জ ইউনিয়নের মোটরসাইকেল মার্কার সমন্বয়কারী শাহ আলম জানান, শনিবার সৈয়দপুর ইউনিয়নের ভাবনাগঞ্জ বাজারে মোটরসাইকেল মার্কার অফিস স্থাপন করা হয়। আজ (রোববার) সকাল ১১টায় দিকে নেতাকর্মীরা অফিস রেখে ভোট চাওয়ার জন্য গ্রামে যায়। এ সুযোগে কোষা মন্ডলপাড়া গ্রামের আব্দুল মালেকের ছেলে জাহাঙ্গীরসহ কয়েকজন মোটরসাইকেল মার্কার অফিস ভাঙচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলে পালিয়ে যায়। ঘটনাটি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়লে মোটরসাইকেল মার্কার সমর্থকদের মাঝে উত্তেজনা দেখা দেয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং সেখানে অবস্থান করছেন।

মোটরসাইকেল মার্কার চেয়ারম্যান প্রার্থী আখতারুল ইসলামের অভিযোগ, ঘোড়া মার্কার প্রার্থী রেজওয়ানুল হক বিপ্লবের উস্কানিতে তার নির্বাচনী অফিস ভাঙচুর করা হয়েছে। বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনীকে দেখার জন্য অনুরোধ জানিয়েছেন তিনি।

তবে ঘোড়া মার্কার প্রার্থী রেজওয়ানুল হক বিপ্লব অভিযোগ অস্বীকার করে জানান, অফিস ভাঙচুরের ঘটনার সাথে তার নিজের বা তার কোন কর্মী সমর্থকের সংশ্লিষ্টতা নেই।

উপজেলা নির্বাহী অফিসার রমিজ আলম জানান, অফিস ভাঙচুরের ঘটনার বিষয়ে শুনেছি, এখনো কোনো লিখিত অভিযোগ পাইনি, তবে সেখানে পুলিশ মোতায়েন আছে। অভিযুক্ত কাউকে পেলে গ্রেফতার করা হবে।

সময়ের আলো/আরআই



আরও সংবাদ   বিষয়:  উপজেলা নির্বাচন   নির্বাচনী অফিস ভাঙচুর   এলাকায় উত্তেজনা   পীরগঞ্জ  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close