ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম, থানায় মামলা
প্রকাশ: রবিবার, ১৯ মে, ২০২৪, ৯:৫৭ পিএম  (ভিজিট : ২৭৪)
নাটোরে পূর্ববিরোধের জেরে মাহফুজ হোসেন (২৫) নামে এক ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। 

শনিবার (১৮ মে) সন্ধ্যার দিকে নাটোর সদর উপজেলার তেবাড়িয়া ইউনিয়নের চন্দ্রকলা এস আই উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

আহত ছাত্রলীগের কর্মী হলেন সদর উপজেলার দোলেরভাগ গ্রামের মো. আব্দুলের ছেলে মাহফুজ হোসেন(২৫)। সে স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের সমর্থক। এ ঘটনায় আহতের পরিবার থেকে নাটোর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানা যায, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের সময় জেলা আওয়মী-লীগের সাধারন সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজানের সমর্থক মিঠুন আলী (বাবুকে) মারধর করা মামলার আসামি ছিলেন মাহফুজ। শনিবার সন্ধ্যায় নাটোর সদর উপজেলার চন্দ্রকলা বঙ্গবন্ধু শেখ মুজিব কলেজ মাঠ মাহফুজ থেকে বাড়ি ফিরছিলেন। এসময় মাহফুজ চন্দ্রকলা এস আই উচ্চ বিদ্যালয়ের সামনে পৌঁছালে তার ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে দুর্বৃত্তরা। তার পায়ের বিভিন্ন স্থানে কুপিয়ে ফেলে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা মাহফুজকে উদ্ধার করে প্রথমে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

নাটোর সদর থানার কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। বর্তমানে ভিকটিম রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। এ ঘটনায় গত রাত ১২টার দিকে ভিকটিমের পরিবার থেকে একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ অভিযুক্তদের গ্রেফতারে অভিযানে রয়েছেন বলে জানান তিনি। এর আগে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মারামারির ঘটনা ঘটে, তার জেরেই আজকের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছি।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close