ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

দিনাজপুরে বন্ধুর বাড়ি থেকে কিশোরের অর্ধগলিত মরদেহ উদ্ধার
প্রকাশ: রবিবার, ১৯ মে, ২০২৪, ১:২৭ পিএম  (ভিজিট : ৪৯৬)
দিনাজপুরের বোচাগঞ্জে বন্ধুর বাড়ী থেকে সাকিব হাসান (১৮) নামে এক কিশোরের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

শনিবার (১৮ মে) রাত সাড়ে ৩ টা থেকে ৪ টার মধ্যে উপজেলার সুলতানপুর টেনা গ্রামের লাইসুর রহমানের বাড়ীর একটি শোবার ঘর থেকে হাত-পা বাধা অবস্থায় সাকিবের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়।

হত্যার শিকার সাকিব হাসান উপজেলার নাফানগর ইউনিয়নের সুলতানপুর (উত্তরপাড়ার) এলাকার বাসিন্দা মমিনুল ইসলামের ছেলে।

বোচাগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবু বক্কর সিদ্দিক রাসেল মরদেহ উদ্ধারের বিষয়টি সময়ের আলোকে নিশ্চিত করেছেন।

ওসি জানান, শনিবার রাত সাড়ে ৩টা থেকে ৪টার মধ্যে খবর পেয়ে উপজেলার নাফানগর ইউনিয়নের টেনা গ্রামের লাইসুর রহমানের বাড়ীর একটি শোবার ঘরে চাঁদরে মোড়ানো হাত-পা বাধা অবস্থায় কিশোর সাকিবের মরদেহ উদ্ধার করা হয়েছে। সম্ভবত মরদেহটি ২৪ ঘণ্টার অধিক সময় ধরে পড়ে ছিল। তীব্র গরমে মরদেহটি ফোলানো ও দুর্গন্ধযুক্ত ছিল।

তিনি আরও জানান, মরদেহটি উদ্ধারের সময় বাড়ির কর্তাসহ পরিবারের সদস্যরা আত্মগোপনে পালিয়ে গেছে। তবে এসময় বাড়ীতে একজন বাক প্রতিবন্ধী মহিলা ছাড়া কেউ ছিলেন না। বাড়ির কর্তা লাইসুরের ছেলের সাথে সাকিবের বন্ধুত্ব ছিল। তবে হত্যার কোন কারণ জানা যায় নি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। এরপরে হত্যার প্রকৃত কারণ বের করতে আত্মগোপনকারীদের আটকে অভিযানসহ তদন্ত শুরু করা হবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

এদিকে সাকিবের পিতা মমিনুল ইসলাম জানান, গেল শুক্রবার বিকেলে কৃষি কাজ শেষে বন্ধুদের সাথে ক্রিকেট খেলতে ব্যাটসহ বাইসাইকেল নিয়ে বাসা থেকে বেরিয়ে আর ফিরে নি সাকিব। বন্ধুদের সাথে রয়েছে মনে করে নিখোঁজের বিষয়ে থানায় কোন অভিযোগও করা হয়নি। মরদেহ উদ্ধারের খবর পেয়ে থানায় ছুটে আসেন তিনি ও তার পরিবার।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close