ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

উপজেলা নির্বাচন: আদমদীঘিতে ত্রিমুখী লড়াইয়ের আভাস
প্রকাশ: শনিবার, ১৮ মে, ২০২৪, ৫:১৪ পিএম  (ভিজিট : ৪৮০)
আদমদীঘি উপজেলায় চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী এমনটা বলছে সাধারণ ভোটারগণ। সময় গড়ানোর সাথে সাথে উপজেলা নির্বাচন যেন উৎসবে পরিণত হয়েছে। নির্বাচনকে কেন্দ্র করে বগুড়ার আদমদীঘি উপজেলার প্রতিটি প্রার্থী এখন ব্যস্ত ভোটের মাঠ দখল নিতে। প্রার্থীরা প্রতিদিন কাটাচ্ছেন তাদের নিজস্ব প্রচার-প্রচারণা নিয়ে। কে হবে উপজেলা পরিষদের চেয়ারম্যান আর কে বা হবে ভাইস ও মহিলা ভাইস চেয়ারম্যান। সেটা দেখার অপেক্ষায় আছে এ উপজেলার জনসাধারণ। তবে ফলাফল যাই হোক না কেন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে লড়াইয়ে সমান তালে এগিয়ে আছে তিন প্রার্থীই বলে ভোটারদের ধারনা। 

তিন প্রার্থী হলেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু (আনারস), উপজেলা শ্রমিক লীগের সাবেক আহবায়ক রাশেদুল ইসলাম রাজা (মোটরসাইকেল) ও বিএনপি সমর্থক প্রভাষক তোফায়েল হোসেন লিটন (ঘোড়া)। ভোটের মাঠে লড়াই হবে এই তিন প্রার্থীর।

ভোটারদের সাথে কথা বলে জানা যায়, এবার তারা উপজেলা চেয়ারম্যান হিসাবে এমন একজন প্রার্থীকে নির্বাচিত করবে যে হবে এ উপজেলার উন্নয়নের রূপকার। সততার সাথে সাধারণ মানুষের উন্নয়নে কাজ করবে এমন একজন যোগ্য ব্যক্তিকে তারা চেয়ারম্যান হিসাবে নির্বাচিত করবে।

তবে যে যেটাই বলুকনা কেন লড়াইটা হবে ত্রিমুখী। তিন প্রার্থী যেন নড়েচড়ে উঠেছেন স্ব স্ব সমর্থক ও নেতাকর্মীদেরকে নিয়ে। এখন প্রহর গুনছে আগামী ২১ মে ফলাফলের জন্য আপামর জনসাধারণ।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  উপজেলা নির্বাচন   ত্রিমুখী লড়াই   আদমদীঘি-বগুড়া  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close