ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ইউপি সদস্যকে পেটানো সেই মামুন গ্রেফতার
প্রকাশ: শনিবার, ১৮ মে, ২০২৪, ২:০৯ পিএম  (ভিজিট : ৯৩৪)
জামালপুরের সরিষাবাড়ীতে ইউনিয়ন পরিষদে ঢুকে ইউপি সদস্যকে পেটানোর ঘটনায় সেই আল মামুনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৮ মে) ভোরে মামুনকে তথ্য প্রযুক্তির সহযোগিতায় ঢাকার মোহাম্মদপুর থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

সরিষাবাড়ী থানা পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, গত বুধবার সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য রেজাউল হক ইউপি সচিবের কক্ষে দাপ্তরিক কাজ করছিলেন। এসময় উপজেলা যুবলীগ থেকে বহিষ্কৃত নেতা আল মামুন পরিষদ সচিবের কক্ষে এলোপাতাড়ি ভাবে মারধর করে আহত করেন।এসময় গ্রাম পুলিশ ও পরিষদে থাকা লোকজন ইউনিয়ন পরিষদের সদস্যকে উদ্ধার করে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

পরে আহত ইউপি সদস্য রেজাউল হক বাদী হয়ে গত বৃহস্পতিবার আল মামুন মিয়াকে আসামি করে অজ্ঞাতনামা আরো চার থেকে পাঁচজন করে মারধরের ঘটনায় সরিষাবাড়ী থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর শনিবার ভোরে সরিষাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) শিব্বির আহমেদ তথ্য প্রযুক্তির সহযোগিতায় ঢাকার মোহাম্মদপুর থানা এলাকা থেকে আল মামুনকে গ্রেফতার করে সরিষাবাড়ী থানায় নিয়ে আসে।

এ বিষয়ে ইউপি সদস্য রেজাউল হক বলেন, এতো দ্রুত আল মামুনকে গ্রেফতার করায় সরিষাবাড়ী থানাকে ধন্যবাদ জানাই।অন্যায়ভাবে আমাকে মারধরের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ায় আমার মান সম্মান ক্ষুণ্ণ হয়েছে। বিচার দাবী করছি।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মুশফিকুর রহমান বলেন, আল মামুনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হচ্ছে। সরিষাবাড়ী থানায় মামুনের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close