ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ফিলিস্তিনে গণহত্যা বন্ধের দাবিতে দিনাজপুরে প্রতিবাদ-বিক্ষোভ মিছিল
প্রকাশ: শনিবার, ১৮ মে, ২০২৪, ১২:২৪ পিএম  (ভিজিট : ৭৬৬)
“গণহত্যা বন্ধ করো-ফিলিস্তিন স্বাধীন করো” স্লোগানে দিনাজপুরে প্রতিবাদ বিক্ষোভ মিছিল করেছে ‘দিনাজপুরের মানুষ আমরা ফিলিস্তিনের সঙ্গে আছি’ ব্যানারে।

শনিবার (১৮ মে) দিনাজপুর প্রেসক্লাব সম্মুখ সড়ক হতে দিনাজপুরের সর্বস্তরের মানুষের সমন্বয়ে “দিনাজপুরের মানুষ আমরা ফিলিস্তিনের সঙ্গে আছি”র আয়োজনে গণহত্যা বন্ধ করো, ফিলিস্তিন স্বাধীন করো শীর্ষক প্রতিবাদ বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে প্রেসক্লাব চত্বরে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

“দিনাজপুরের মানুষ আমরা ফিলিস্তিনের সঙ্গে আছি”-শীর্ষক প্রতিবাদ বিক্ষোভ কমিটির সমন্বয়কারী ও বাংলাদেশের কমিউনিস্ট পার্টি জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট মেহেরুল ইসলাম এর নেতৃত্বে মিছিলে অংশ নেন জেলা জাসদের সভাপতি অ্যাড লিয়াকত আলী, সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম শহীদুল্লাহ, বাংলাদেশের ওয়াকার্স পার্টি জেলা শাখার সম্পাদক মণ্ডলীর সদস্য রবিউল আউয়াল খোকা, সম্মিলিত সাংস্কৃতিক জোট জেলা শাখার সভাপতি সুলতান কামাল উদ্দীন বাচ্চু, বিপ্লবী কমিউনিস্ট লীগ কেন্দ্রীয় সম্পাদক মণ্ডলীর সদস্য মোশারফ হোসেন নান্নু, এডাব এর সভাপতি মোজাফ্ফর হোসেন, দিনাজপুর নাট্য সমিতির সাধারণ সম্পাদক রেজাউর রহমান রেজু, মহিলা পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি কানিজ রহমান, বিশিষ্ট কবি ও সাহিত্যিক জলিল আহম্মেদ, খেলাঘর কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল মতিন সৈকত, অরবিন্দ শিশু হাসপাতাল কমিটির সহ সাধারণ সম্পাদক জামিরুল ইসলাম জুয়েল, বাসদ জেলা শাখার আহবায়ক কিবরিয়া হোসেন, এসএম মনিরুজ্জামান মনির।

সমাবেশে বক্তারা বলেন, গাজায় চলমান গণহত্যা অবিলম্বে বন্ধ করে ফিলিস্তিনিদের মুক্ত করতে হবে। আমাদের জোর দাবী ইসরাইলকে জাতিসংঘ থেকে বহিষ্কার করতে হবে। আজকের এই বিক্ষোভ সমাবেশে আমাদের স্বোচ্ছার কণ্ঠস্বর গর্জে উঠুক এবং সবাই একসাথে বলুন মার্কিন সাম্রাজ্যবাদ ধ্বংস হোক-নিপাত যাক। ফিলিস্তিনের বীর জনতা আমরা তোমাদের সাথে আছি এবং থাকবো।


সময়ের আলো/এএ/





https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close