ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

উখিয়ায় অস্ত্র-গুলিসহ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার
প্রকাশ: শনিবার, ১৮ মে, ২০২৪, ৬:৪৫ এএম  (ভিজিট : ১৬০৮)
কক্সবাজারের উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের শীলেরছড়া এলাকায় অভিযান চালিয়ে অস্ত্র-গুলিসহ সেলিম নামের এক রোহিঙ্গা সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫। এসময় তার দেহ তল্লাশি করে দেশীয় তৈরী ১টি এলজি, ২ রাউন্ড শর্টগানের কার্তুজ ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। 

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫ টার দিকে উপজেলার রাজাপালং ইউনিয়নের শীলেরছড়া এলাকায় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের সময় তাকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত রোহিঙ্গা সন্ত্রাসী হলেন,কুতুপালং ৪ নম্বর ক্যাম্পের ৫/জি-ব্লকের মৃত নুর আহাম্মদ এর ছেলে  সেলিম (৩০)।

শুক্রবার বিকালে এক প্রেসবিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার আবু সালাম চৌধুরী।

তিনি আরও জানান, র‌্যাবের আভিযানিক দল গোপন সূত্রে জানতে পারে যে, কক্সবাজার জেলার উখিয়া থানাধীন রাজাপালং ইউনিয়নের শীলেরছড়া এলাকায় একজন ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ১৬ মে  অভিযান পরিচালনাকালে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে পালানোর সময় তাকে গ্রেফতার করা হয়।  

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ব্যক্তি নাম-ঠিকানা প্রকাশসহ তার নিকট অবৈধ অস্ত্র-গুলি রয়েছে বলে স্বীকার করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত ব্যক্তির দেহ তল্লাশি করে দেশীয় তৈরী ১টি এলজি, ২ রাউন্ড শর্টগানের কার্তুজ ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত সেলিম জোরপূর্বক বাস্তুচ্যুত পার্শ্ববর্তী দেশের নাগরিক। উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্র ব্যবহার করে সে রোহিঙ্গা ক্যাম্প এলাকায় বিভিন্ন অপরাধ কর্মকান্ড করতো বলে জানায়। 

উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে উখিয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

সময়ের আলো/আরএস/ 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close