ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ব্যানার-বিলবোর্ডে ঢাকা কালিয়াকৈর, দেখার নেই কেউ
প্রকাশ: শুক্রবার, ১৭ মে, ২০২৪, ২:১২ পিএম  (ভিজিট : ৮৮৪)
আগামী ২১মে ষষ্ঠ উপজেলা দ্বিতীয় ধাপের গাজীপুরের কালিয়াকৈর উপজেলা নির্বাচন। কিন্তু এ নির্বাচনে বিভিন্ন বিলবোর্ড প্রার্থীদের দেয়ালে পোস্টার লাগানো নিষেধ থাকলেও মানছেন না কোনো প্রার্থীরা। অপরদিকে বিলবোর্ড, পোস্টার অপসারণের সরকারি প্রজ্ঞাপন থাকলেও উপজেলা প্রশাসনের নেই কোন উদ্যোগ। কালিয়াকৈর থানার ও উপজেলা প্রধান ফটকের দৃশ্য এটি। শুক্রবার (১৭ মে) দুপুরে উপজেলা চত্বরসহ বিভিন্ন মহাসড়কে এমনি চিত্র চোখে পড়ে।

দেখা গেছে, ব্যানার, বিলবোর্ড আর পোস্টারে ঢাকা পড়ে সৌন্দর্য হারাচ্ছে কালিয়াকৈর শহর। এমনকি থানার ও উপজেলার প্রধান ফটকটি পর্যন্ত ঢেকে গেছে নানা প্রচারণামূলক ব্যানার, পোস্টারে। থানার সীমানাপ্রচীর ঘেঁষেও রয়েছে অসংখ্য ব্যানার-বিলবোর্ড। অথচ এসব ব্যানার, পোস্টার অপসারণে নেই কোনো উদ্যোগ। থানার মূল ফটকসহ সীমানাপ্রাচীর ঘেঁষে কোচিং সেন্টার, বিশ্ববিদ্যালয় ও হাসপাতালে ভর্তি, রাজনৈতিক নেতা-কর্মীদের শুভেচ্ছা, উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারণামূলক পোস্টার ঝুলছে। এছাড়াও কালিয়াকৈর, সফিপুর, চন্দ্রা ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ওপর  বিলবোর্ড, পোস্টারসহ নানা নেতাকর্মীদের বিলবোর্ড লাগানো রয়েছে। তবে কালিয়াকৈর পৌরসভা প্রথম শ্রেণির পৌরসভা হলেও বিধিনিষেধ উপেক্ষা করে যত্রতত্র বিলবোর্ড-ব্যানার টানানো রয়েছে শহরে। অনেক সময় এসব বিলবোর্ডের কারণে দুর্ঘটনার কবলে পড়ছে যানবাহন। কিন্তু সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কোনো নজরদারি নেই।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কাউছার আহাম্মেদ জানান, বিলবোর্ড একবার অপসারণ হয়েছে। আবার বিলবোর্ড লাগিয়েছে বিষয়টি আমার জানা নেই। তবে ঊর্ধ্বতন কর্মকর্তার সাথে আলাপ করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  ব্যানার-বিলবোর্ড   নজরদারি নেই   কালিয়াকৈর-গাজীপুর  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close