ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ভাইয়ের নির্বাচনী প্রতীক ‘হেলিকপ্টার’ নিয়ে এলাকায় প্রবাসী
প্রকাশ: বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ৯:১৩ পিএম  (ভিজিট : ৬৫৮)
নীলফামারীর সৈয়দপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বড় ভাইয়ের নির্বাচনী প্রচারণায় অংশ নিতে নিজ এলাকায় এসেছেন মোজাফফর হোসেন টিপু নামে এক জাপান প্রবাসী। বৃহস্পতিবার (১৬ মে) বেলা সাড়ে ১২ টার দিকে ঢাকা থেকে হেলিকপ্টারে করে স্থানীয় রেলওয়ে মাঠে অবতরণ করেন তিনি। 

মোজাফর হোসেন টিপু সৈয়দপুরে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মহসীন আলী রুবেলের ছোট ভাই। মহসনী আলী হেলিকপ্টার প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

মহসীন আলী রুবেল জানান, আমার ছোট ভাই মোজাফফর হোসেন টিপু দীর্ঘ ৮ থেকে ১০ বছর ধরে জাপানে এক বেসরকারি উন্নয়ন সংস্থায় (এনজিও) কর্মরত। আমার নির্বাচনী প্রচারণায় অংশ নিতে ওইদিন জাপানী বন্ধু ইতোকেও নিয়ে বাড়িতে আসে সে। এছাড়াও ঢাকা থেকে হেলিকপ্টারে করে তার সাথে সৈয়দপুরে আসেন উপজেলার কামারপুকুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জিকো আহম্মেদ।

এ বিষয়ে মোজাফফর হোসেন জানান, আমার বড় ভাই মহসীন আলী রুবেল সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। মূলত ভাইয়ের নির্বাচনে প্রচারণায় অংশ নিতেই বাড়িতে এসেছি। ভাই যেহেতু হেলিকপ্টার প্রতীক নির্বাচন করছেন তাই হেলিকপ্টার করেই বাড়ি এসেছি। এ সময় ভাইয়ের জন্য ভোট প্রার্থনা করেন তিনি।

উল্লেখ্য, সৈয়দপুর উপজেলায় দ্বিতীয় ধাপে নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ২১ মে। নির্বাচনে চেয়ারম্যান পদে ৬, ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন করে মোট ১২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  উপজেলা নির্বাচন   নির্বাচনী প্রচারণা   নীলফামারী-সৈয়দপুর  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close