ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

গাইবান্ধায় ইয়াবাসহ মাদক কারবারি আটক
প্রকাশ: বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ৪:৪৩ পিএম  (ভিজিট : ৯৯৪)
গাইবান্ধার গোবিন্দগঞ্জ থেকে ৪৯৫ পিস ইয়াবাসহ এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব। বুধবার (১৫ মে) রাত ১০টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার বাঘদরিয়া এলাকা থেকে তাকে আটক করে র‌্যাব-১৩, সিপিসি-৩, গাইবান্ধা ক্যাম্পের একটি অভিযানিক দল।

বৃহস্পতিবার (১৬ মে) সকালে র‌্যাব-১৩ অধিনায়কের পক্ষে উপ-পরিচালক (মিডিয়া) স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

আটক ব্যক্তির নাম মো. আ. মতিন (৩২)। সে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার বাঘদরিয়া গ্রামের আ. সাত্তারের ছেলে। 
র‌্যাব জানিয়েছে, মতিন কুখ্যাত মাদক কারবারি। তিনি সুকৌশলে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন জেলায় সরবরাহ করতেন।

বিজ্ঞপ্তিতে স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ জানান, একজন মাদক ব্যবসায়ী গোবিন্দগঞ্জের বাঘদরিয়া এলাকায় মোটরসাইকেল নিয়ে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের জন্য অবস্থান করছে, এমন তথ্যের ভিত্তিতে বুধবার রাত ১০টায় র‌্যাব-১৩, সিপিসি-৩, গাইবান্ধা ক্যাম্পের সদস্যরা অভিযান চালায়। এসময় ৪৯৫ পিস ইয়াবা ট্যাবলেট এবং একটি মোটরসাইকেল জব্দসহ মো. আ. মতিনকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, আটককৃত মাদক কারবারি দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে। তার বিরুদ্ধে নিয়মিত মাদক মামলা রুজু করে গোবিন্দগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  ইয়াবা জব্দ   মাদক কারবারি আটক   গাইবান্ধা  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close