ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ইউনিয়ন পরিষদে ঢুকে ইউপি সদস্যেকে মারধর
প্রকাশ: বুধবার, ১৫ মে, ২০২৪, ৭:৫৭ পিএম  (ভিজিট : ৫৩২)
জামালপুরের সরিষাবাড়ীতে ইউনিয়ন পরিষদে ঢুকে ইউপি সদস্য’র উপর হামলার ঘটনা ঘটেছে। ডোয়াইল ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য রেজাউল করিমের ওপর সাবেক যুবলীগ নেতা মামুনুর রশিদ এ হামলার ঘটনা ঘটায়।

বুধবার (১৫ মে) দুপুরে উপজেলার ডোয়াইল ইউনিয়ন পরিষদের ইউপি সচিবের কক্ষে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ডোয়াইল ইউনিয়ন পরিষদের সচিব মেহেদী হাসান।

পুলিশ ও ইউনিয়ন পরিষদ সূত্রে জানা যায়, উপজেলার ডোয়াইল ইউনিয়নের চাপারকোনা গ্রামের আইনুদ্দিন মাষ্টারের ছেলে ও নানা অপকর্মের জন্য বহিষ্কারকৃত যুবলীগ নেতা মামুনুর রশীদ এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটায়। বুধবার দুপুরে ৩নং ডোয়াইল ইউনিয়ন পরিষদে ঢুকে মামুন। এসময় পরিষদের উদ্যোক্তা ইমরান হোসেনেকে জোরপূর্বক জরুরিভাবে জন্ম সনদ দিতে বলে সে। জন্ম সনদ দিতে দেরি হওয়ায় ইউপি সচিবের কক্ষে উদ্যোক্তার উপর ক্ষিপ্ত হয় মামুন। এসময় ২নং ওয়ার্ডের ইউপি সদস্য রেজাউল করিমের সাথে অশুভ আচরণ শুরু করে সে। এ পর্যায়ে সচিবের কক্ষে বসে থাকা ইউপি সদস্য রেজাউল করিমকে মারধর করতে থাকে মামুন। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এর আগেও আওয়ামী লীগ নেতাকে মারধরের ঘটনায় উপজেলা যুবলীগের সদস্যপদ থেকে বহিষ্কার করা হয়।

এ ব্যাপারে ইউপি সদস্য রেজাউল করিম অভিযোগ করে বলেন, পরিষদের উদ্যোক্তার কক্ষে ঢুকে তাকে হুমকি দেয় বখাটে মামুন ও তার দলবল। বিষয়টি জানতে চাইলে ইউপি সদস্যের সাথে অশুভ আচরণ করে সে। এর প্রতিবাদ করলে তাকে মারধর শুরু করে মামুন। এ ঘটনার বিচার দাবি করেন সে।

পরিষদের সচিব মেহেদী হাসান অভিযোগ করে বলেন, পরিষদে ঢুকে প্রথমে উদ্যোক্তাকে হুমকি দেয় মামুন। এর পর ইউপি সদস্য রেজাউল করিমকে জোরর্পূবক আমার কক্ষের বাইরে যেতে বলে কথা বলার জন্য। ইউপি সদস্য বাইরে না গেলে অর্তকিতভাবে মাথায় চড়-থাপ্পড় ও টানাহেছড়া শুরু করে মামুন। এ ঘটনায় বিচার দাবি করছি। আমরা আমাদের নিরাপত্তা চাই।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান আবদুর রাজ্জাক স্বপন বলেন, এর আগেও একাধিকবার পরিষদে ঢুকে অনেকের সাথে খারাপ আচরণ করেছে। এর কোন সুষ্ঠ বিচার চাই।

সরিষাবাড়ি থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান বলেন, মারধরের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এ ঘটনায় মামুনের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close