ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

জয়পুরহাট চরম প্রতিদ্বন্দ্বী দুই চেয়ারম্যান প্রার্থীর অনুসরণীয় শিষ্টাচার
প্রকাশ: বুধবার, ১৫ মে, ২০২৪, ৮:১৬ এএম  (ভিজিট : ৩৬২)
অবস্থায় জয়পুরহাট সদর উপজেলার দুই চরম প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থী একই বেঞ্চে বসে হাস্যেজ্জল কুশল বিনিময় ও চা পান করে কিছুটা সময় কাটালেন একান্ত আলাপ চারিতায়।

মঙ্গলবার (১৪ মে) বিকেলে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে চায়ের দোকানে এই ঘটনা অবাক বিস্ময়ে উপভোগ করেন উপস্থিত শতশত এলাকাবাসী।

দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থী হলেন, দুই প্রভাবশালী আওয়ামীলীগ নেতা মটর সাইকেল মার্কার প্রার্থী হাসানুজ্জামান মিঠু ও ঘোড়া মার্কার প্রার্থী আনোয়ার হোসেন। প্রখর রোধ আর তাপদাহের মধ্যে যে যার মতো নির্বাচনী প্রচার-প্রচারণার এক পর্যায়ে  আসেন জেলা প্রশাসনে ও নির্বাচন কার্যালয়ে।  এরই এক পর্যায়ে চা পানের জন্য কিছুটা আগে-পরে ওই দুই প্রার্থী চায়ের দোকানে। এরপর হাস্যোজ্জল কুশল বিনিময় শেষে একই বেঞ্চে একই সাথে চা পান করতে করতে আন্তরিক আলাপ চারিতায় হাসি-খুশি কিছুটা সময় কাটান তারা। এমন বিরল দৃশ্য উপভোগ করেন বিভিন্ন এলাকা থেকে আসা শতশত মানুষ।

এ ব্যাপারে ওই দুই আওয়ামী লীগ নেতা ও চেয়ারম্যান প্রার্থীরা জানান, কারো সাথে বিবাদে না জড়াতে তারা কর্মী-সমর্থকদের অনুরোধ করেছেন, আগামী ২১ মে, নির্বাচন শেষে তারা আবারো এক সাথে মিলেমিশে থাকতে চান। তবে এ ব্যাপারে তারা ক্যামেরার সামনে কোন কিছু বলতে অপারগতা প্রকাশ করেন।

এই দুই নেতার রাজনৈতিক শিষ্টাচারর এমন দৃষ্টান্ত অনুস্মরণ করা হলে শুধু নির্বাচন কালীন সময়েই নয়, সামজে শান্তি-শৃঙ্খলা প্রতিষ্ঠিত হবে বলে মন্তব্য করেন উপস্থিত সর্বসাধারণ।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close