ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

অপহরণের ৩ দিন পর স্কুলছাত্রী উদ্ধার
প্রকাশ: মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ১১:২৬ পিএম  (ভিজিট : ১০৪৮)
লক্ষ্মীপুরের কমলনগরে অপহরণের তিনদিন পর স্কুল ছাত্রীকে উদ্ধার করেন থানা পুলিশ। গত শনিবার (১১ মে) অপহরণের পর স্থানীয় থানায় স্কুল ছাত্রীর বাবা মামলা দায়ের করেন। পুলিশ স্কুল ছাত্রীকে উদ্ধারে অভিযান পরিচালনা করেন। মঙ্গলবার (১৪ মে) উপজেলার চর লরেন্স এলাকা থেকে তাকে উদ্ধার করেন উপ-পরিদর্শক মো. ইসমাইল এবং সহযোগী পুলিশ মো. নুর উদ্দীন। 

অপহরণকারী পরিবারের ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। তারা সবাই পার্শ্ববর্তী রামগতির চর বাদামের চরসীতা গ্রাম ও বর্তমানে চর জাঙ্গালিয়া গ্রামের বাসিন্দা। 

অপহরণকারী মো. ইয়াছিন আরাফাত চর বাদাম ইউপি’র নুরুল ইসলাম মাঝির ছেলে। স্কুল ছাত্রী উপজেলার চর জাঙ্গালিয়া (বিন্দাবান) উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী।

ছাত্রীর বাবা মো. সহিদুল ইসলাম জানান, গত শনিবার (১১ মে) সকালে স্কুলের যাওয়ার পর থেকে তার মেয়ের কোন খোঁজ পাওয়া যাচ্ছে না। পরিবারে পক্ষে স্থানীয় থানায় অভিযোগ দায়ের ও মামলা করা হয়। আজ (মঙ্গলবার) দুপুরে মেয়েকে উদ্ধার করে পুলিশ।

উপ-পরিদর্শক মো. ইসমাইল জানান, স্কুল ছাত্রী অপহরণের পর থানায় মামলা দায়ের করা হয়। থানা ইনচার্জের আদেশ মোতাবেক অভিযান পরিচালনা করে স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়েছে। 

ইনচার্জ (ওসি) মো. তহিদুল ইসলাম জানান, স্কুল ছাত্রী অপহরণের পর থেকে পুলিশি অভিযান পরিচালনা করে স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়েছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  স্কুলছাত্রী উদ্ধার অপহরণ-উদ্ধার   রামগতি-কমলনগর-লক্ষ্মীপুর  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close