ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

সিরাজগঞ্জে নির্বাচনী সহিংসতায় পরাজিত প্রার্থীর সমর্থকের মৃত্যু
প্রকাশ: সোমবার, ১৩ মে, ২০২৪, ১:১৩ পিএম আপডেট: ১৩.০৫.২০২৪ ২:৫৯ পিএম  (ভিজিট : ৯৩২)
সিরাজগঞ্জের বেলকুচিতে নির্বাচনকে কেন্দ্র করে চাচাতো ভাইয়ের হাতে আব্দুল আলীম (৫২) নামের এক সমর্থকের মৃত্যু হয়েছে।  

সোমবার (১৩ মে) ভোরে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে মারা যান তিনি। এর আগে বুধবার (৮ মে) রাতে উপজেলার দৌলতপুর ইউনিয়নের মামুদপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল আলীম উপজেলার মামুদপুর গ্রামের মৃত হায়দার আলীর ছেলে। এ ঘটনায় নিহতের ছোট ভাই আলমগীর হোসেন বাদী হয়ে চাচাতো ভাই চাঁন মিয়াকে প্রধান  করে ৭ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন।

সোমবার সকালে এ মামলার প্রধান অভিযুক্ত  সহ তিনজনকে আটক করেছে পুলিশ।

নিহতের চাচাতো ভাই রফিকুল ইসলাম জানান, গত ৮ মে উপজেলা পরিষদ নির্বাচনে আব্দুল আলীম মোটরসাইকেল প্রতীকের প্রার্থীকে সমর্থন করতো। আর আরেক চাচাতো ভাই চাঁন মিয়া দোয়াত কলমের নির্বাচন করতো। নির্বাচনে দোয়াত কলম বিজয়ী হলে ওই রাতেই চাঁন মিয়া ও তার সহযোগীরা কামারপাড়া বাসস্ট্যান্ড এলাকায় দেশি অস্ত্র দিয়ে আলীমের ওপর হামলা চালায়। এতে আব্দুল আলীম গুরুতর ভাবে আহত হলে তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়। গত রাতে তার শারীরিক অবস্থা বেগতিক হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন চিকিৎসক। ঢাকায় নিয়ে যাওয়ার পথেই সোমবার ভোর সে  মারা যান।

বেলকুচি থানা অফিসার ইনচার্জ আনিছুর রহমান জানান, নির্বাচনকে কেন্দ্র করে দুই চাচাতো ভাইয়ের মধ্যে বাকবিতণ্ড হয়। এরই এক পর্যায়ে তারা একজন আরেক জনের ওপর হামলা চালালে আব্দুল আলীম গুরুতর ভাবে আঘাত প্রাপ্ত হন। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পথে মারা যান। এ ব্যাপারে নিহতের ভাই বাদী হয়ে চাচাতো ভাই চাঁন মিয়াকে প্রধান অভিযুক্ত করে ৭ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। মামলায় তিন জনকে ইতিমধ্যেই আটক করা হয়েছে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close