ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

স্কুলে যাওয়ার পথে থেমে গেল তিথির জীবন
প্রকাশ: রবিবার, ১২ মে, ২০২৪, ৬:১২ পিএম আপডেট: ১২.০৫.২০২৪ ৬:১৬ পিএম  (ভিজিট : ৭৭৯)
পঞ্চগড়ের আটোয়ারি উপজেলায় স্কুল যাওয়ার পথে মোটরসাইকেলের ধাক্কায় তিথি রানী (১২) নামের এক স্কুল শিক্ষার্থী নিহত হয়েছে। রোববার (১২ মে) সকালে উপজেলার যুগীকাটা এলাকার পঞ্চগড়-আটোয়ারি মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত শিশু উপজেলার ধামোর ইউনিয়নের যুগিকাটা গ্রামের পরেশ চন্দ্র বর্মনের মেয়ে। তিথি গোয়ালপাড়া বিউটিফুল মাইন্ড কিন্ডার গার্ডেনের পঞ্চম শ্রেণিতে পড়াশোনা করছিল।

গড়িনাবাড়ি ইউপি সদস্য জয়নাল হোসেন সাংবাদিকদের জানান, সকালে তিথি রানী বাই-সাইকেলে স্কুলে যেতে বাড়ি থেকে বের হয়। পথিমধ্যে পাশ থেকে মূল সড়কে উঠার সাথে সাথে আটোয়ারিগামী একটি দ্রুতগতির মোটরসাইকেল তিথিকে ধাক্কা দেন। সাথে সাথে সড়কে ছিটকে পড়ে তিথি। ওই সময় আরেকটি ইজিবাইক তিথির শরীর উপরে দিয়ে চলে যায়। এতে করে তিথি মাথা ও বুকে গুরুতর আঘাত পেয়ে রক্তাক্ত হয়ে উঠে তার শরীর।

সেখান থেকে দ্রুত পথচারীর ও স্থানীয়দের সহযোগিতায় পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেয়া হলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. রহিমুল ইসলাম তিথিকে মৃত ঘোষণা করেন।  

আটোয়ারি থানার ওসি আবু মুসা জানান, বাইসাইকেলে স্কুলে যাওয়ার সময় তিথি রানী নামের এক শিশু সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। নিহতের মরদেহ এখনো সদর হাসপাতালে রয়েছে। এ ঘটনায় পরিবার থেকে অভিযোগ আসলে সে অভিযোগের ভিত্তিতে আইনি ব্যবস্থা নেওয়া নেওয়া হবে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  সড়ক দুর্ঘটনা   স্কুলগামী শিক্ষার্থী নিহত   পঞ্চগড়  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close