ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

শনিরআখড়ায় গলায় ফাঁস দিয়ে নারীর আত্মহত্যা
প্রকাশ: শনিবার, ১১ মে, ২০২৪, ৬:৩১ পিএম  (ভিজিট : ৩৮২)
রাজধানীর কদমতলি শনিরআখড়া এলাকার একটি বাসায় নাসরিন আক্তার দিপু (৪৫) নামে এক নারী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে স্বজনরা জানান। 

শনিবার (১১ মে) দুপুর আড়াইটার দিকে শনিরআখড়া নুরপুর এলাকায় ঘটনাটি ঘটে। মুমুর্ষ অবস্থায় স্বজনরা ওই নারীকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক বেলা সাড়ে ৩টার দিকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে মৃত নারীর ছোট ভাই মোফাজ্জল হোসেন জানান, তার বোন দুই ছেলেকে নিয়ে শনিরআখড়া নুরপুর এলাকার ওই বাসায় ভাড়া থাকতো। স্বামী নাসির উদ্দিন এক বছর আগে অসুস্থ অবস্থায় মারা যায়। তাদের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার তিতাস উপজেলার নারানদিয়া গ্রামে।

তিনি আরো জানান, নাসরিনের বড় ছেলে রাফিউ আহমেদ অনন্ত কিছুই করতো না। তিন মাস আগে তাকে সৌদিআরব পাঠানো হয়েছিল। সেখানে মারামারি করে এক সপ্তাহ আগে দেশে চলে আসে। মায়ের সঙ্গে টাকা পয়সা নিয়ে ঝগড়া করতো। এমনকি মাকে মারধর করতো। টাকা পয়সা নিয়ে মায়ের সাঙ্গে ঝগড়া হয় ছেলে অনন্তের। রাগে নাসিরন রুম বন্ধ করে ফ্যানের সঙ্গে উড়না দিয়ে গলায় ফাঁস দেন। পরে ছেলে অনন্ত দরজা ভেঙ্গে নাসরিনকে ঝুলন্ত থেকে নামিয়ে হাসপাতালে নিয়ে আসে। বিষয়টি আমাকে ফোনে জানায় অনন্ত। পরে হাসপাতালে এসে বোনের মরদেহ দেখতে পাই।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি তদন্ত করতে কদমতলি থানা পুলিশকে জানানো হয়েছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close