ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

নওগাঁয় পৃথক অভিযানে ৩ মাদক কারবারি আটক
প্রকাশ: শনিবার, ১১ মে, ২০২৪, ১:০৮ পিএম আপডেট: ১১.০৫.২০২৪ ২:১০ পিএম  (ভিজিট : ৬২৯)
নওগাঁ বদলগাছীতে পৃথক অভিযানে ৪০০পিচ ট্যাপেন্টাডলসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৫ এর জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। আটকের পর প্রেস বিজ্ঞপ্তি দিয়ে এ তথ্য জানান র‌্যাব।

আটককৃতরা হলেন, নওগাঁ সদর উপজেলার চকবাড়িয়া গ্রামের মো. গফুর এর মেয়ে মোছা. মাহফুজা বেগম (৪৬), একই এলাকার চকরামচন্দ গ্রামের মো. গফির এর মেয়ে মোছা. নাহার বেগম (৪০), এবং বদলগাছী উপজেলার গয়েশপুর গ্রামের মো. দেলোয়ার হোসেন এর ছেলে মো. রুবেল হোসেনকে (৩১) গ্রেফতার করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব বলেন, গ্রেফতারকৃত আসামীরা সকলেই চিহ্নিত মাদক কারবারি। তারা সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে নওগাঁ জেলার বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারি বিক্রি করতো। এমন গোপন সংবাদের ভিত্তিতে উক্ত আসামীদেরকে মাদক ক্রয়-বিক্রয়ের সময় পৃথক অভিযানে নওগাঁ জেলার বদলগাছী উপজেলার চকবনমালী ও মথুরাপুর এলাকা থেকে আটক করে।

আটকের পর আসামীদেরকে তল্লাশি করলে তাদের নিকট থেকে অবৈধ মাদকদ্রব্য ৪০০ পিচ ট্যাপেন্টাডল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে নওগাঁ জেলার বদলগাছী থানায় হস্তান্তর করা হয়েছে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close