ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

সড়কে গেল বাইক চালকের প্রাণ, মিলল ২৫ বোতল ফেন্সিডিল
প্রকাশ: শুক্রবার, ১০ মে, ২০২৪, ৯:৪৭ পিএম  (ভিজিট : ৯৯০)
রাজশাহীর বাঘায় মিনি ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বাইক চালক শহিদ হোসেন (৩৫) ঘটনাস্থলে প্রাণ হারান। একই সাথে গুরুত্বর আহত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে তার বন্ধু জনি। ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহসহ ২৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে।

শুক্রবার (১০ মে) ভোর রাতে উপজেলার বিনোদপুর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার ভোর ৫ টার সময় রাজশাহী চারঘাট থেকে বাঘা অভিমুখে আসছিল একটি মিনি ট্রাক। অপরদিক থেকে আসা মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে চালক শহিদের ঘটনাস্থলে মৃত্যু হয়। এ সময় তার ব্যবহৃত মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। অপরদিকে তার বন্ধু মো. জনি গুরুতর জখম হয়ে রাস্তায় পড়ে থাকেন। এসময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক ডা. নাবিলা প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য রামেক হাসপাতালে রেফার্ড করেন।

এদিকে স্থানীয় লোক মারফত বাঘা থানা পুলিশ জানতে পারেন, মিনি ট্রাক চালক কৌশলে পালিয়ে গেছে। তবে সেখানে পড়ে রয়েছে একটি লাশ ও ২৫ বোতল ফেন্সিডিল। পরে খোঁজ নিয়ে নিহত মোটরসাইকেল চালক ও তার বন্ধুর পরিচয় মেলে।

স্থানীয়রা জানান, যে দু’জন মোটরসাইকেলে ছিলো তারা মাদক ব্যবসায়ী। স্থানীয়দের ধারণা, বাঘা সীমান্ত এলাকায় এসে মাদক সেবনের পর বাকি ২৫ বোতল নিয়ে বাড়ি ফেরার পথে মিনি ট্রাকের সাথে ধাক্কা খেলে এই দুর্ঘটনা ঘটে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  মোটরসাইকেল চালক নিহত   মাদক উদ্ধার   বাঘা-রাজশাহী  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close