ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

বগুড়ায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত ১
প্রকাশ: বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪, ৬:৫৬ পিএম  (ভিজিট : ৩৭২)
বগুড়ার শেরপুরে মালবাহী ট্রাক চাপায় মো. ইব্রাহীম হোসেন (২০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এই ঘটনায় সোটরসাইকেলে থাকা আরেক আরোহী গুরুতর আহত হয়েছেন। তার নাম মোহাম্মদ নাঈম হাসান (১৮)। 

বৃহস্পতিবার (৯ মে) বেলা সাড়ে ১০টার দিকে উপজেলার মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর বাজার নামক স্থানে ঢাকা-বগুড়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত ইব্রাহীম হোসেন উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের ধড়মোকাম গ্রামের শরিফুল ইসলামের ছেলে।

আহত নাঈম হাসানকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বগুড়া শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) আবুল হাশেম এই তথ্য নিশ্চিত করে জানান, ঢাকাগামী একটি দ্রুতগতির মালবাহী ট্রাক মহাসড়কের মির্জাপুর বাজার নামক স্থানে মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে মোটরসাইকেল আরোহী দুইজন গুরুতর আহত হন। পরে স্থানীয়দের সহযোগিতায় দ্রুত তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক বগুড়ার শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়। কিন্তু হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ইব্রাহীম হোসেনকে মৃত ঘোষণা করেন। অপর আহত একই গ্রামের শাহ আলমের ছেলে নাঈমের অবস্থাও আশঙ্কাজনক।

হাইওয়ে পুলিশের ওই কর্মকর্তা আরো জানান, দুর্ঘটনার পরপরই ট্রাকটি পালিয়ে যায়। সেজন্য চালক-হেলপার কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে অজ্ঞাত পরিচয়ের ওই ট্রাকটি চিহিৃতকরণসহ চালক-হেলপারদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে। পাশাপাশি এই ঘটনায় থানাায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close