ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

উপজেলা নির্বাচন
নরসিংদীতে ককটেল বিস্ফোরণ: ক্যাম্প ভাংচুর, আহত ২
দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা-ধাওয়া
প্রকাশ: বুধবার, ৮ মে, ২০২৪, ৫:০০ পিএম  (ভিজিট : ৩৭২)
নরসিংদীতে উপজেলা নির্বাচনে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় ককটেল বিস্ফোরণ ও ক্যাম্প ভাংচুর করা হয়েছে। কেন্দ্রে আসা ভোটাররা দিকবিদিক ছুটতে দেখা গেছে। 

পুলিশ ঘটনাস্থল থেকে বেশকিছু দেশিয় অস্ত্র উদ্ধার করলেও কেউ আটক হয়নি। এঘটনায় রাজু আহম্মেদ নামের কাপ পিরিচ মার্কার একজন সর্মথক ও তামিম নামের একজন
পথচারী আহত হওয়ার খবর পাওয়া গেছে। 

স্থানীয়রা জানান, ভোট চলাকালীন সময় দুপুর ২টার দিকে নরসিংদী সদর উপজেলার চৈতাব প্রাইমারি স্কুলের ভোট কেন্দ্র এলাকায় কাপ পিরিচ ক্যাম্পে আনারস প্রতীকের সমর্থকেরা প্রথমে হামলা চালায়। এসময় আনারস প্রতীকের সমর্থক কাপপিরিচ প্রতীকের সর্মথক রাজুকে এলোপাতারি পিটিয়ে আহত করে। এখবর পার্শ্ববর্তী পাঁচদোনা স্কুলের ভোট কেন্দ্রে খবর পৌছলে কাপ পিরিচ প্রতীকের সমর্থক আনারস প্রতীকের সর্মথকদের উপর হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে। পরে উভয় সমর্থকেরা হামলা-পাল্টা-হামলায় জড়িয়ে পরে। 

এসময় দুইটি নির্বাচনী কেন্দ্রের আশপাশ এলাকায় একাধিক ককটেলের বিস্ফোরণ ঘটানো হয়। তবে এতে কেউ হতাহত না হলেও তামিম নামে একজন মোটরসাইকেল আরোহী পথচারী ধারালো অস্ত্রের আঘাতে আহত হন এবং তার মোটরসাইকেলটিও ভাংচুর করা হয়। 

ঘটনার সময় পাঁচদোনা স্যার কেজি গুপ্ত উচ্চ বিদ্যালয় কেন্দ্রটির ভোটগ্রহণ ৩০ মিনিট বন্ধ রাখা হয়। খবর পেয়ে প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তারা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ভোটকেন্দ্রে কর্তব্যরত নির্বাহী ম্যাজিস্ট্রেট ও স্টাইকিং র্ফোস কেন্দ্রে হাজির হয়ে আশপাশ এলাকা থেকে বেশ কয়েকটি দেশীয় অস্ত্র উদ্ধার করে তবে এ সময় কাউকে আটক করা হয়নি। 

এই ঘটনায় নির্বাহী ম্যাজিস্ট্রেট তানজিনা আহাম্মেদ বলেন, ককটেল বিস্ফোরণ হাওয়ার ঘটনা মহাসড়কের মধ্যেই বিরাজমান ছিল। যেহেতু কেন্দ্রটি মহাসড়কের পাশেই অবস্থিত তাই ভোটারদের মধ্য আতংকের সৃষ্টি হয়। পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি স্বাভাবিক করে এবং বেশ কয়েকটি দেশীয় অস্ত্র উদ্ধার করে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close