ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় শিক্ষকের হাত ভাঙলো কিশোর গ্যাং
প্রকাশ: মঙ্গলবার, ৭ মে, ২০২৪, ৭:১০ পিএম  (ভিজিট : ২৮২)
হামলাকারী মো. রাজু (২২) ও আবু নোমান (২০)

হামলাকারী মো. রাজু (২২) ও আবু নোমান (২০)

নোয়াখালীর কোম্পানীগঞ্জে মাদরাসার শ্রেণী কক্ষে ঢুকে ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীকে ইভটিজিংয়ের সময় প্রতিবাদ করায় শিক্ষকের ওপর হামলা চালিয়েছে কিশোর গ্যাং। এতে ওই শিক্ষকের দুই হাত ভেঙে যায়।

এঘটনায় ভুক্তভোগী শিক্ষকের শ্বশুর মঙ্গলবার (৭ মে) দুপুরে বাদী হয়ে ২ জনকে আসামি করে কোম্পানীগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। এর আগে গত রোববার (৫ মে) সন্ধ্যায় উপজেলার মুছাপুর ইউনিয়নের মদিনা বাজারের পূর্ব পাশে এ হামলার ঘটনা ঘটে। ভুক্তভোগী শিক্ষক মো. হাসান (৩৭) মুছাপুর ইউনিয়নের জামেয়া শরাফতিয়া ইসলামিয়া ফাযিল মাদরাসার শিক্ষক। এর আগে একই দিন সকাল ১১টার দিকে মাদরাসার ৬ষ্ঠ শ্রেণীর এক ছাত্রীকে ইভটিজিং করার সময় প্রতিবাদ করে শিক্ষক হাসান।

হামলাকারী মো. রাজু (২২) জামেয়া শরাফতিয়া ফাযিল মাদরাসা এলাকার বাসিন্দা ও আবু নোমান (২০) ওই মাদরাসার ছাত্র।

জামেয়া শরাফতিয়া আবরী বিভাগের প্রভাষক মো. শহিদ উল্যাহ অভিযোগ করে বলেন, বেলা ১১টার দিকে বহিরাগত মাদরাসা ক্যাম্পাসে আসে। এরপর সেই মাদরাসার ছাত্র নোমানের সহযোগিতায় ৬ষ্ঠ শ্রেণীর কক্ষে ঢুকে এক ছাত্রীকে ইভটিজিং করে। এক পর্যায়ে মাদরাসার নুরানী বিভাগে শিক্ষক মো. সোহেল এগিয়ে এলে রাজু ও তার সহযোগীরা মাদরাসার ভিতরে ওই শিক্ষককে মারধর করে।

তিনি আরও জানান, এরপর মাদরাসার শিক্ষক মো. হাসান এগিয়ে এসে প্রতিবাদ জানায়। প্রতিবাদের ফলে শিক্ষক ও ইভটিজারের মধ্যে কথা কাটাকাটি হয়। এ বিরোধের জের ধরে রোববার সন্ধ্যা ৭টায় শিক্ষক হাসান মাদরাসা থেকে বাড়ি ফেরার পথে কিশোর গ্যাংয়ের নেতা রাজু ও নোমানের নেতৃত্বে তার গরিরোধ করে। পরে লাঠিসোটা ও হকিস্টিক দিয়ে এলোপাতাড়ি আঘাত করে। আঘাতে তার ২ হাত ভেঙে যায় এবং শরীরের বিভিন্ন অংশে মারাত্মক জখম হয়। গুরুতর আহত অবস্থায়
তাকে উদ্ধার করে নোয়াখালীর জাফান বাংলাদেশ হাসপাতালে ভর্তি করা হয়। জাফান

ভুক্তভোগী শিক্ষক মো. হাসান (৩৭)

ভুক্তভোগী শিক্ষক মো. হাসান (৩৭)


হাসপাতালের অর্থোপেডিক বিভাগের ডাক্তার আবদুর রহমান জানান, তার একটি হাত অপারেশন করে পাত বসানো হয়েছে। অন্য একটি হাত প্লাস্টার করা হয়েছে। তার ২টি হাতেই ভেঙে গেছে।

এব্যাপারে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী বলেন, হামলার ঘটনায় মঙ্গলবার দুপুরে রাজু ও নোমানকে আসামি করে কোম্পানীগঞ্জ থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগীর শ্বশুর। আসামিদের গ্রেফতারের প্রস্তুতি চলছে।

সময়ের আলো/জেডআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close