ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

বিমানবন্দরে মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজ শিক্ষার্থী নিহত
প্রকাশ: রবিবার, ৫ মে, ২০২৪, ১১:১৮ এএম  (ভিজিট : ৪৮৮)
রাজধানীর বিমানবন্দর এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ইসতিয়াক ইসলাম সাফিন (১৮) নামে এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরোহী বন্ধু ইমাম হাসান (১৯)।

শনিবার (৪ মে) দিবাগত রাত ৩টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক সকাল ৬টার দিকে সাফিনকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে সাফিনের মামা পাভেল আহমেদ জানান, শাফিন ও ইমামের বাসা গাজীপুর টঙ্গী থানার চেরাগআলি বড় দেওড়া এলাকায়। উত্তরা কমার্স কলেজের উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের ছাত্র ছিল সাফিন। বাবার নাম আব্দুর রশিদ।

তিনি আরো জানান, নিজের মোটরসাইকেল নিয়ে সাফিন রাতে তার বন্ধু ইমামকে সাথে নিয়ে পূর্বাচল ৩০০ ফিট রাস্তায় ঘুরতে এসেছিলেন। মধ্যরাতে ঘুরাঘুরি শেষ করে আবার বাসায় ফিরে যাওয়ার উদ্দেশ্যে রওনা হন। বিমানবন্দর গোলচত্বর এলাকায় পৌঁছালে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুজনে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। দেখতে পেয়ে স্থানীয়রা তাদেরকে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল নিয়ে যায়। খবর পেয়ে তাদের দুজনকে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সাফিনকে মৃত ঘোষণা করেন। আর আহত ইমাম চিকিৎসাধীন রয়েছেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, সাফিনের মরদেহটি মর্গে রাখা হয়েছে। ঘটনাটি বিমানবন্দর থানা পুলিশ তদন্ত করছে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close