ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

আসামি ধরতে গিয়ে হামলায় ৩ পুলিশ আহত, বাবা-ছেলে গ্রেফতার
প্রকাশ: শনিবার, ৪ মে, ২০২৪, ৪:৫৬ পিএম  (ভিজিট : ৩৮২)
ফেনীর সোনাগাজীতে ওয়ারেন্টভুক্ত আসামিকে গ্রেফতার করতে গিয়ে আসামি ও তার সন্তানদের হামলার শিকার হয়েছেন তিন পুলিশ সদস্য। শুক্রবার (৩ মে) বিকেলে উপজেলার মধ্যম চরচান্দিয়া গ্রামের কুয়েত প্রবাসী মো. ইয়াহিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। 

এ ঘটনায় কুয়েত প্রবাসী মো. ইয়াহিয়া প্রকাশ আলমগীর (৫৭) ও তার ছেলে মো. আবদুল আজিজ প্রকাশ আরাফাতকে (২৪) গ্রেফতার করে শনিবার (৪ মে) দুপুরে আদালতে সোপর্দ করে পুলিশ।

আহত পুলিশ সদস্যরা হলেন- সোনাগাজী মডেল থানার এসআই মাহবুব আলম সরকার, এএসআই আবুল খায়ের ও কনস্টেবল মোহাম্মদ আলী।

সংশ্লিষ্ট সূত্র জানায়, কুয়েত প্রবাসী ইয়াহিয়ার বিরুদ্ধে তার ভাইয়ের দায়ের করা চারটি মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করেন ফেনীর আদালত। সম্প্রতি দেশে ফিরে ইয়াহিয়া গত বৃহস্পতিবার (২ মে) ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে তিন মামলায় জামিন নেন। আদালত থেকে জামিন নিলেও থানায় রিকল কপি থানায় জমা দেয়নি ইয়াহিয়া। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (৩ মে) রাতে সোনাগাজী থানার এসআই মাহবুব আলম সরকারের নেতৃত্বে পুলিশ দল তার বাড়িতে গেলে পুলিশ সদস্যদেরকে ঘরে ঢুকতে বাধা দিলে দুপক্ষের মধ্যে মারামারি শুরু হয়। এক পর্যায়ে পুলিশ ইয়াহিয়া ও তার ছেলে আবদুল আজিজকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। আহত তিন পুলিশ সদস্য সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

তবে এ ঘটনায় পুলিশ ও প্রবাসী পরিবারের পক্ষ থেকে পরস্পর বিরোধী বক্তব্য পাওয়া গেছে। পুলিশ বলছে চার মামলার পলাতক আসামি কুয়েত প্রবাসী মো. ইয়াহিয়াকে ধরতে গেলে মো. ইয়াহিয়া ও তার তিন ছেলেসহ স্বজনরা পুলিশের ওপর অতর্কিত হামলা চালিয়েছে। লাঠি দিয়ে পিটিয়ে তিন পুলিশ সদস্যকে আহত করেছে।

অপরদিকে প্রবাসী মো. ইয়াহিয়ার পরিবারের দাবি, জামিনে থাকার পরও পুলিশ সদস্যরা জোরপূর্বক ঘরে ঢুকে ইয়াহিয়া, তার তিন ছেলেসহ স্বজনদের বেধড়ক পিটুনি দিয়ে আহত করেছে।

এ ঘটনায় রাতেই এসআই মাহবুব আলম সরকার বাদী হয়ে কুয়েত প্রবাসী ইয়াহিয়া ও তার তিন ছেলেকে আসামি করে মামলা দায়ের করেছেন। সোনাগাজী মডেল থানার ওসি সুদ্বীপ রায় জানান, এ ঘটনায় দুজন আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদেরকে গ্রেফতার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  আসামির হামলায় পুলিশ আহত   বাবা-ছেলে গ্রেফতার   সোনাগাছী-ফেনী   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close