ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

মাগুরায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ
প্রকাশ: বৃহস্পতিবার, ২ মে, ২০২৪, ৮:১৫ পিএম  (ভিজিট : ৩৩২)
মাগুরার শ্রীপুর উপজেলার নবগ্রাম বাজারে বুধবার (১ মে) রাতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময়  ১০-১২টি মোটরসাইকেল ও নির্বাচনী অফিস ভাংচুরের ঘটনা ঘটেছে। এতে অন্তত ১০ জন আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ৪ জনকে আটক করেছে শ্রীপুর থানা পুলিশ। 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে উপজেলার গয়েশপুর ইউনিয়নের নবগ্রাম বাজারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাসিন বিল্লাহ সংগ্রাম ও শরীয়তউল্লাহ হোসেন মিয়া রাজনের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। 

ঘটনার সময় রাজন গ্রুপের লোকজন নবগ্রাম বাজারে খেলাফত বিশ্বাসে দোকানের সামনে মোটরসাইকেল মার্কার একটি অফিস উদ্বোধন করেন। কিছুক্ষণ পরে সংগ্রাম গ্রুপের লোকজনের বহর নিয়ে মোটরসাইকেলের অফিসের সামনে এসে বিভিন্ন ধরনের উস্কানীমূলক মন্তব্য করেন। তখন উভয় পক্ষের লোকজনের মধ্যে কথা-কাটাকাটি শুরু হলে সংগ্রাম তথা হালিম চেয়ারম্যান গ্রুপের লোকজন রাজন মিয়ার মোটরসাইকেল মার্কার অফিস ভাংচুর করেন। পরবর্তীতে রাজন গ্রুপের লোকজন একত্রিত হয়ে সংগ্রাম তথা হালিম চেয়ারম্যানের লোকজনকে ঘিরে ফেললে পুলিশ উপস্থিত হওয়ার আগেই মারধরসহ ১০-১২টি মোটরসাইকেল ভাংচুর করে। 

উভয় পক্ষের লোকজনের মধ্যে মারামারির সময় ফিরুজ মন্ডল (৪০), মুক্তার হোসেন (৩৮)সহ অন্তত ১০ জন আহত হয়। আহতদের কয়েকজন বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স (দ্বারিয়াপুর) চিকিৎসা নেওয়ার জন্য ভর্তি আছে। এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। যে কোনো সময় উভয় পক্ষের লোকজনের মধ্যে মারামারিসহ ঘরবাড়ি ভাংচুর ও লুটপাট হওয়ার সম্ভাবনা রয়েছে। 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে সুজন (২৭), আনোয়ার (২৪), ছিদ্দিক (৫৬), সঞ্চয়কে (৩২) আটক করে। 

হাসপাতাল সূত্রে জানা গেছে, আহতদের সর্টগানের গুলি লেগেছে।

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ শেখ তাসমীম আলম জানান, খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিত নিয়ন্ত্রণ করে। সন্দেহজনক ৪ জনকে আটক করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close