ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

টানা তাপপ্রবাহের পর চট্টগ্রামে স্বস্তির বৃষ্টি
প্রকাশ: বৃহস্পতিবার, ২ মে, ২০২৪, ১:৪০ পিএম  (ভিজিট : ৩৩৪)
চট্টগ্রামে বুধবার মধ্যরাত থেকে বৃহস্পতিবার (২ মে) সকাল পর্যন্ত কয়েক দফা বৃষ্টিতে স্বস্তি ফিরেছে জনমনে। কয়েকদিনের তীব্র তাপপ্রবাহও কমেছে।

বৃহস্পতিবার (২ মে) ভোর রাতে বজ্রসহ সহ বৃষ্টিপাত হয়।

বেলা ১২ টা পর্যন্ত থেমে থেমে হালকা-মাঝারি বৃষ্টিপাতে তাপপ্রবাহ কিছুটা কমেছে। বেলা ১২টার পর কড়া রোদ দেখা গেলেও তীব্র বাতাস বয়ে যায়। এতে জনজীবনে স্বস্তিকর পরিস্থিতি অব্যাহত ছিল। পতেঙ্গা আবহাওয়া অফিস বৃহস্পতিবার ভোররাত ৪টা থেকে বেলা ১২ টা পর্যন্ত ৭ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করেছে।

এদিকে চট্টগ্রামে কয়েক দফা বৃষ্টিপাতের পর স্বস্তি প্রকাশ করা হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ফেসবুকে অনেকে বৃষ্টিপাতের ভিডিও আপলোড করেছেন। বৃষ্টিপাতের সময় নানা ছবিও শেয়ার করা হয়েছে।

আবহাওয়া অফিসের কর্তব্যরত কর্মকর্তা মোহাম্মদ বারেক বৃহস্পতিবার দুপুর ১টায় সময়ের আলোকে বলেন, বৃষ্টিপাতের কারণে তাপপ্রবাহ কিছুটা কমেছে। বৃহস্পতিবার বেলা ১২ টায় চট্টগ্রামের তাপমাত্রা রেকর্ড করা হয় ৩৩ দশমিক ৪ ডিগ্রি সেলসিয়াস। যা বুধবার একই সময়ের চেয়ে এক ডিগ্রি সেলসিয়াস কম। ঝড়ো হাওয়া বজ্রপাত অব্যাহত থাকবে। দেশের চার সমুদ্র বন্দরগুলোর জন্য কোন সতর্ক সঙ্কেত নেই। তবে নদী বন্দরগুলোর জন্য এক নম্বর দূরবর্তী হুঁশিয়ারি সঙ্কেত দেখিয়ে যেতে বলা হয়েছে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close