ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

হবিগঞ্জে ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ৫
প্রকাশ: বৃহস্পতিবার, ২ মে, ২০২৪, ১০:২৭ এএম আপডেট: ০২.০৫.২০২৪ ২:২২ পিএম  (ভিজিট : ১০৭৩)
হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার ১১ নং বাঘাসুরা ইউনিয়নের ঢাকা-সিলেট মহাসড়কের হরিতলা নামক স্থানে ট্রাকের সাথে একটি প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ৩ জন পুরুষ ১ জন মহিলা ও ১ জন শিশুসহ ৫ জন নিহত হয়।

মাধবপুর ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার মনোতুষ কর্মকার ও শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি বদরুল কবির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নিহতদের নাম পরিচয় জানা সম্ভব হয়নি বলে জানিয়েছে পুলিশ তবে সনাক্তের চেষ্টা চলমান।

জানাযায়, বুধবার দিবাগত রাত দেড়টার দিকে সিলেটগামী প্রাইভেট কার উল্লেখিত স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় এতে প্রাইভেট কারটি দুমড়ে-মুচড়ে রাস্তার পাশে পড়ে যায়।ফলে প্রাইভেট কারে মধ্যে আটকে ঘটনাস্থলেই চালকসহ পাঁচ জনের মৃত্যু ঘটে।

ঘাতক ট্রাক ড্রাইভার ঘটনার পরে সেখান থেকে পালিয়ে যায়। দুর্ঘটনার খবর পেয়ে মাধবপুর ফায়ার সার্ভিস,শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ,ও মাধবপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতদের উদ্ধার করে। পুলিশ জানায় লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এই ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close