ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

কেএনএফের আরও এক নারী সদস্য কারাগারে
প্রকাশ: বুধবার, ১ মে, ২০২৪, ৬:৫৪ পিএম  (ভিজিট : ৪০৬)
বান্দরবানের রুমায় যৌথ বাহিনীর সাঁড়াশি অভিযানে সশস্ত্র সংগঠন কুকি-চিন ন্যাশনাল ফ্রন্ট কেএনএফ সংশ্লিষ্টতার সন্দেহে গ্রেফতার আরও এক নারীকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বুধবার (১ মে) দুপুরে বান্দরবান চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ নাজমুল হোছাইন তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

আসামি জেসি জিংরিনহপার বম (২০) রুমা পাইন্দু ইউপির বাসাত্লাং পাড়া এলাকার জুয়েল বমের মেয়ে।

আদালতের জিআরও বিশ্বজিত সিংহ জানান, বান্দরবানের রুমায় ব্যাংক ডাকাতি, মসজিদে হামলা, টাকা-অস্ত্র লুট ও ব্যাংক ম্যানেজারকে অপহরণের ঘটনায় করা মামলায় কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) সদস্য সন্দেহে গ্রেফতার এক নারীকে আজ (বুধবার) আদালতে হাজির করা হয়। পরে বিচারকের আদেশের প্রেক্ষিতে তাকে কারাগারে পাঠানো হয়।

আদালতে সূত্র জানা যায়, আজ (বুধবার) দুপুরে গ্রেফতারকৃতদের দুইদিন রিমান্ডের শেষে ১৩ জনকে কেএনএফ সদস্যদের আদালতে তোলা হয়। পরে নতুন আটককৃত নারীসহ মোট কেএনএফ সদস্য ১৪ জনকে কারাগারে প্রেরণের আদেশ দেন আদালত।

এ পর্যন্ত রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি, মসজিদে হামলা, টাকা-অস্ত্র লুট ও ব্যাংক ম্যানেজারকে অপহরণের ঘটনায় কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) সদস্য সন্দেহে এ পর্যন্ত ২৪ নারীসহ ৮১ জনকে কারাগারে পাঠানো হয়েছে। এদের মধ্যে ৬১ জনকে দুই দিনের রিমান্ড মঞ্জুর ও তিন নারীকে জেল গেটে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন আদালত।

উল্লেখ, গত ২ ও ৩ এপ্রিল রুমা ও থানচিতে সোনালী ও কৃষি ব্যাংকে ডাকাতি, ব্যাংক ব্যবস্থাপক অপহরণ, টাকা লুট ও পুলিশ-আনসারের ১৪টি অস্ত্র ছিনতাইয়ের ঘটনা ঘটে। অপহরণের দুইদিন পরে ব্যাংক ব্যবস্থাপক উদ্ধার করে র‍্যাব। সশস্ত্র সংগঠন কেএনএফ এ সন্ত্রাসী ঘটনা ঘটিয়েছে বলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী জানিয়েছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  ব্যাংক ডাকাতি   কেএনএফের নারী সদস্য কারাগারে   বান্দরবান   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close