ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

নাইক্ষ‌্যংছড়ি উপজেলা চেয়ারম্যানের প্রার্থিতা বাতিলে হাইকোর্টে রিট
প্রকাশ: বুধবার, ১ মে, ২০২৪, ৪:১৫ পিএম  (ভিজিট : ১০২৮)
সরকারি চাকরিজীবী হয়ে নির্বাচনে অংশগ্রহণের বিধি নিষেধ থাকলেও তথ‌্য গোপন করে উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বান্দরবানের নাইক্ষ‌্যংছড়ি উপজেলা আওয়ামী লীগ নেতা ও বর্তমান চেয়ারম্যান অধ‌্যাপক মো. শফিউল্লাহর বিরুদ্ধে হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় রিট করেছেন আইনজীবী মো. শিশির মনির। 

মনোনয়ন ও সরকারি চাকরি চ‌্যালেঞ্জ করে দায়ের করা রিটে আবেদনটি প্রাথমিক শুনানি নিয়ে বিচারপতি মো. আতাবুল্লাহর সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ রুল ইস্যু করে আদেশ দিয়েছেন। 

আদেশে আগামী ৪ সপ্তাহের মধ‌্যে এর জবাব দেওয়ার কথা বলা হয়েছে। এদিকে রিট আবেদনে মো. শফিউল্লাহর পাশাপাশি প্রধান নির্বাচন কমিশনার, জেলা প্রশাসকসহ সংশ্লিষ্টদের বিবাদী করা হয়েছে। 

উল্লেখ‌্য, মো. শফিউল্লাহ নাইক্ষ‌্যংছড়ি হাজী এম এ কালাম সরকারি কলেজের শিক্ষক হওয়া স্বত্বেও আসন্ন ষষ্ট উপজেলা পরিষদ নির্বাচনে নাইক্ষ‌্যংছড়ি উপজেলায় চেয়ারম‌্যান পদে প্রার্থী হয়েছেন। অথচ ২০২৩ সালের ২৫ জুলাই প্রকাশিত মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বিভাগের সরকারি কলেজ-৫ শাখার প্রজ্ঞাপন অনুযায়ী মো. শফিউল্লাহর নাম রাষ্ট্রবিজ্ঞান প্রভাষক হিসাবে ১০ নম্বর ক্রমিকে অর্ন্তরভুক্ত রয়েছে। যার ইনডেস্ক নং -৮৩৪৯১৯।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  নাইক্ষ‌্যংছড়ি উপজেলা   চেয়ারম‌্যানের প্রার্থী   হাইকোর্টে রিট  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close