ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ধনবাড়ীতে মাটিবাহী ট্রাক-অটোর মুখোমুখি সংঘর্ষে নিহত ২
প্রকাশ: বুধবার, ১ মে, ২০২৪, ৭:৫৬ এএম  (ভিজিট : ৩৫৬)
টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার জামতলি পাথালিয়া নামক স্থানে মাটিবাহী ট্রাক ও অটোর মুখোমুখি সংঘর্ষে অটো চালকসহ দুই জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এসময় একজন আহত হয়েছেন।

মঙ্গলবার (৩০এপ্রিল) বিকেল ৩.৩০ মিনিটে  দিকে ধনবাড়ী উপজেলার জামতলী এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। 

স্থানীয় প্রত্যক্ষদোষীরা জানায়, ঢাকা-টাঙ্গাইল,জামালপুর মহাসড়কের জামতলী বাসস্ট্যান্ড সংলগ্ন পরশ ইট ভাটার সামনে জামালপুর থেকে একটি যাত্রীবাহী ব্যাটারিচালিত অটোরিক্সা ধনবাড়ীর দিকে আসছিল। জামতলী এলাকায় পৌঁছলে অপরদিক থেকে ছেড়ে আসা একটি মাটি কাটার  ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটে। সংঘর্ষে অটোটি দুমড়ে মুচড়ে রাস্তার নিচে পড়ে যায়। এতে অটোতে থাকা একযাত্রীসহ আটো চালক ঘটনাস্থলেই মারা যান। নিহত যাত্রীর ভাই স্বপন মিয়া গুরুতর আহত হন।

খবর পেয়ে থানা পুলিশ ও ধনবাড়ী ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। আহত ওই অটো যাত্রীকে উদ্ধার করে ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালএ পাঠায়।

ধনবাড়ী থানার ওসি তদন্ত ইদ্রিস আলী জানান,  ট্রাকের চাপায় অটো চালকসহ দুই জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে, একজন আহত হন। চালক পালিয়ে গেলেও ট্রাকটিকে আটক করে ধনবাড়ী থানা হেফাজতে আনা হয়েছে। নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করার আইনি প্রক্রিয়া চলছে।

সময়ের আলো/আরএস/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close