ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

গজারিয়ায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
প্রকাশ: মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ৩:০১ পিএম  (ভিজিট : ৩৭৬)
মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার জামালদীতে ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে অপর একজন।

নিহতের নাম মধু রাজন (৫০)। সে গজারিয়া উপজেলার বালুয়াকান্দী ইউনিয়নের বালুয়াকান্দী গ্রামের মৃত মাহমুদ আলীর ছেলে। আহতের নাম আল আমিন(৩৫)। সে কুমিল্লার মেঘনা উপজেলার মোহাম্মদপুর গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী কয়েকজনের সাথে কথা বলে জানা যায়, মঙ্গলবার  (৩০ এপ্রিল) দুপুর বারোটার দিকে মোটরসাইকেলে করে হোসেন্দী বাজার থেকে জামালদী বাস স্ট্যান্ডের দিকে যাচ্ছিলেন রাজন ও আল আমিন। আল আমিন মোটরসাইকেল চালাচ্ছিলেন আর রাজন পিছনের সিটে বসা ছিলেন। পথিমধ্যে দুপুর বারোটার ৫ মিনিটের দিকে তারা জামালদী-হোসেন্দী সড়কের জামালদী নিউ সানরাইজ স্কুলের সামনে আসলে মোটরসাইকেলটিকে পিছন থেকে ধাক্কা দেয় একটি ট্রাক। এ সময় ঘটনাস্থলেই মারা যায় রাজন, গুরুতর আহত হয় আল আমিন। আল আমিনকে উদ্ধার করে পার্শ্ববর্তী হামদর্দ জেনারেল হাসপাতালে পাঠায় স্থানীয়রা। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দিয়েছে হাসপাতালটির কর্তব্যরত চিকিৎসক।

এদিকে ঘটনার পর ট্রাকটির চালক এবং হেলপার ট্রাক ফেলে কৌশলে পালিয়ে যায়। তবে উত্তেজিত জনতা ট্রাকটিতে ব্যাপক ভাংচুর চালায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গজারিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ হুমায়ুন কবির বলেন, লাশ ও ঘাতক ট্রাকটি পুলিশ হেফাজতে রয়েছে। ঘাতক ট্রাকটির চালক ও হেলপার কৌশলে পালিয়ে গেছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close