ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ফরিদপুরে ঘরের আড়ার সঙ্গে ঝুলছিল গৃহবধূর মরদেহ
প্রকাশ: মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১:৩৮ পিএম  (ভিজিট : ২৪৮২)
ফরিদপুরের চরভদ্রাসন উপজেলায় লিমা আক্তার (২২) নামে এক গৃহবধূর মরদেহ ঘরের আড়ার সঙ্গে ঝুলতে দেখে তার শ্বশুর বাড়ির লোকেরা।

মঙ্গলবার (৩০) এপ্রিল সদর ইউনিয়নের বালিয়া ডাঙ্গী গ্রামে লিমার শ্বশুর বাড়িতে এ ঘটনা ঘটে।

লিমা সদর ইউনিয়নের আব্দুল মজিদ খার ডাঙ্গী গ্রামের বাসিন্দা মৃত শেক বাবুলের বড় মেয়ে। তার আট বছর বয়সী একটি মেয়ে রয়েছে। লিমার স্বামী সৌদি প্রবাসী রাশেদ মোল্লা(৩৪) জানায় তিনি তিনমাস হলো ছুটিতে বাড়ি এসেছেন। ঘটনার দিন সকালে তার স্ত্রী মেয়েকে স্কুলে পৌঁছে দিতে তাকে স্কুলে পাঠায়। রাশেদ মেয়েকে স্কুলে পৌঁছে দিয়ে বাড়ি এসে ঘরের দরজা বন্ধ দেখে ডাকাডাকি শুরু করে।

কোন সারা না পেয়ে ঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে স্ত্রী গলায় শাড়ি পেঁচানো অবস্থায় আড়ার সাথে ঝুলতে দেখে। তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে তাদের সহযোগিতায় লিমাকে দ্রুত চরভদ্রাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা.ফারজানা আকবর প্রাথমিক পরীক্ষা নিরীক্ষা শেষে গৃহবধূকে মৃত ঘোষণা করেন। ডা. ফারজানা বলেন গৃহবধূ হাসপাতালে আসার আগেই মৃত ছিল। তারা মরদেহটি পুলিশের কাছে হস্তান্তর করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চরভদ্রাসন থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুল ওহাব বলেন খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠিয়েছি ময়না তদন্তের রিপোর্টের পর আসল ঘটনা উদ্ঘাটন করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ঘটনায় চরভদ্রাসন থানায় একটি অপমৃত্যুর মামলার প্রক্রিয়া চলছে।

মেয়ের চাচী জিয়াসমিন ও নুরজাহান জানায় লিমা অত্যন্ত সাধারণ ঘরের একটি মেয়ে ওর বাবা প্রায় ৯বছর পূর্বে মারা যায়। তাদের শংসারে কোন অশান্তি ছিলনা। তারা জানায় প্রায় দুই বছর যাবত বাবার বাড়িতে যাতায়াত বন্ধ ছিল লিমার।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close