ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

পুঠিয়া সদর ইউপি নির্বাচনে আনারস প্রতীক নির্বাচিত
প্রকাশ: রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১০:৪৩ পিএম  (ভিজিট : ৩৭৪)
পুঠিয়া সদর ইউনিয়ন নির্বাচনে আনারস প্রতিকে জাহাঙ্গীর আলম জুয়ের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছে। রোববার (২৮ এপ্রিল) পুঠিয়া সদর ইউনিয়ন নির্বাচন অনুষ্ঠিত হয়। 

এ নির্বাচনে তিনজন প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করেন। এরা হলেন, বর্তমান চেয়ারম্যান  আশরাফ খান ঝন্টু  (ঘোড়া) প্রতীকে, খ.ম জাহাঙ্গির আলম জুয়েল (আনারস) প্রতীকে ও আনোয়ার হোসেন (মটরসাইকেল) প্রতীকে প্রতিদ্বন্দীতা করেন। 

তবে আনোয়ার হোসেন নির্বাচন থেকে সরে দারানোর কারণে দুই চেয়ারম্যান প্রার্থীর মধ্যে প্রতিদ্বন্দীতা হয়। পুঠিয়া উপজেলা নির্বাচন কমিশন ঘোষিত ফলাফলে জাহাঙ্গীর আলম জুয়ের আনারস প্রতীক নিয়ে ৫ হাজার ৩৯৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। 

তার নিকটতম প্রতিদ্বন্দী আশরাফ খান ঝন্টু ঘোড়া প্রতীকে ভোট পেয়েছেন ৪ হাজার ৮৭ ভোট। প্রাপ্ত ফলাফলে ১ হাজার ৩০৭ ভোটের ব্যবধানে জাহাঙ্গীর আলম জুয়েল নির্বাচিত হয়েছেন। 

এদিন পুঠিয়া সদর ইউনিয়ন নির্বাচনে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ৯টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। দুই একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া সুষ্ঠুভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে বলে পুঠিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা জানিয়েছেন।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close